‘গ্রাম হবে শহর’ প্রধানমন্ত্রীর ঘোষণা বাস্তবায়নে আ‘মী লীগ কাজ করে যাচ্ছে: ক্যশৈহ্লা

fec-image

গ্রাম হবে শহর প্রধানমন্ত্রী শেখ হাসিনা ঘোষণা ধীরে ধীরে বাস্তবায়নের উপজেলা আওয়ামী লীগের সকল সদস্য ও থানচির আপাময় জনসাধারণ সকলে এক যোগে কাজ করে যাচ্ছে এবং সকল শ্রেনীর নেতাকর্মীদের অংশগ্রহনে আহব্বান জানান ।

শনিবার (১৫ ফেব্রুয়রি) সকাল ১০ টা থানচি বাজার প্রাঙ্গনের উপজেলা আওয়ামী লীগের আয়োজনে নবগঠিত কার্যকারী কমিটি অভিষেক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে বান্দরবান পার্বত্য জেলা পরিষদের চেয়ারম্যান ও জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা তিনি উপরোক্ত কথা বলেন ।

অনুষ্ঠানের সভাপতিত্ব করেন উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদে চেয়ারম্যান থোয়াইহ্লামং মারমা

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও বান্দরবান পৌর মেয়র বেবী ইসলাম, যুগ্ন সাঃ সম্পাদক ও জেলা পরিষদের সদস্য লক্ষী পদ দাশ, বান্দরবান পৌর কমিশনা ও আওয়ামী লীগের নেতা অজিদ কান্তি দাশ, জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি রোয়াংছড়ি উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান হ্লাথোরী মারমা প্রমুখ।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন থানচি উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অংপ্রু ম্রোসহ অন্যান্য নেতৃবৃন্দ ।

জেলা পরিষদের চেয়ারম্যান দলের নেতা কর্মীদের উদেশ্যে বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের হাতে গড়ার এই সংগঠনটিতে সদস্য হয়ে কাজ করতে পেরে সকলের গর্বিত নাগরিক হিসেবে দেশ এবং জাতির কল্যানের জন্য কাজ করার কোন বিকল্প নেই ।

উন্নয়নের জন্য থানচির মত উপজেলাকে একটি মডেল উপজেলা গড়ায় জেলা পরিষদ, পার্বত্য বিষয়ক মন্ত্রনালয়, পার্বত্য চট্টগ্রাম উন্নয়ন বোর্ডসহ সকলের এক যোগে কাজ করে যাচ্ছে ।

আওয়ামী লীগের সভাপতি ক্যশৈহ্লা আর ও বলেন, আগামি ১৭ ই মার্চ মুজিববর্ষে পালনের তৃণমূল হতে শুরু করে বিভিন্ন কর্মসূচী নিয়ে পালনে নির্দেশ দেন ।

অভিষেক অনুষ্ঠানে থানচি উপজেলা আওয়ামী লীগের কার্যকারী কমিটি ৭১ জন সদস্যকে পরিচিতি করে ফুল দিয়ে বরণ করেন জেলা পরিষদের চেয়ারম্যান ক্যশৈহ্লা ।

পরে থানচি উপজেলা ব্যাটটিশ মিশন পরিচালিত একটি অনাথ শিশুদের স্কুল পরিদর্শণ এবং সাখয় কমান্ডার পাড়ায় ইউএনডিপি পরিচালিত সদ্য জাতিয় করণ ঘোষণাকৃত একটি প্রাথমিক বিদ্যালয় পরিদর্শণ করেন ।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আওয়ামী লীগ, গ্রাম, প্রধানমন্ত্রী
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

9 − five =

আরও পড়ুন