গ্রাহক সুবিধায় ইউএইচডি ও কিউএলইডি টিভিতে আকর্ষণীয় অফার স্যামসাংয়ের

fec-image

টেলিভিশন ব্র্যান্ড স্যামসাং বাংলাদেশ ক্রেতাদের জন্য নিয়ে এসেছে আকর্ষণীয় অফার। এ অফারের মাধ্যমে এখন থেকে টি-সিরিজের যে কোন ইউএইচডি বা কিউএলইডি টেলিভিশন কেনার ক্ষেত্রে ক্রেতারা ০% হারে ৩৬ মাসের ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন বলে এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়।

আরও জানানো হয় যে, স্ট্যান্ডার্ড চার্টার্ড ব্যাংক, সিটি ব্যাংক এবং ইস্টার্ন ব্যাংক লিমিটেড ক্রেডিট কার্ডধারীরা এই ইএমআই সুবিধা উপভোগ করতে পারবেন।

অসাধারণ ডিজাইনের সাথে অত্যাধুনিক প্রযুক্তির সমন্বয়ে টেলিভিশন তৈরিতে পরিচিত নাম স্যামসাং। স্যামসাং টেলিভিশনের অভিনব প্রযুক্তি প্রাণবন্ত শব্দ, নিখুঁত ছবি এবং মিনিমালিস্ট ডিজাইনের মাধ্যমে সাধারণ বিষয়কেও করে তোলে অসাধারণ। ক্রেতারা এখন প্রতিমাসে সর্বনিম্ন ১,৯১৪ টাকা প্রদানের মাধ্যমে ইউএইচডি বা কিউএলইডি টেলিভিশন কিনতে পারবেন।

 এর পাশাপাশি ক্রেতারা নির্দিষ্ট টিভি মডেলে বাই ওয়ান গেট ওয়ান অফার উপভোগ করতে পারবেন। ক্রেতারা বান্ডল অফারে টিভির সাথে সাউন্ডবার ক্রয়ে ৫০ শতাংশ ক্যাশবাক সুবিধা গ্রহণ করতে পারবেন। অফার ও বিক্রয়োত্তর সেবা নিয়ে ক্রেতারা যেকোনো প্রশ্নে স্যামসাং -এর ২৪/৭ কল সেন্টারে যোগাযোগ করতে পারবেন।

যেকোন স্থান এবং বাজেটের সাথে যাতে সামঞ্জস্যপূর্ণ হয়, সে কথা মাথায় রেখে ডিজাইন করা হয়েছে টি সিরিজ। এ ব্যাপারে স্যামসাং বাংলাদেশের কনজ্যুমার ইলেক্ট্রনিকসের প্রধান শাহরিয়ার বিন লুৎফর বলেন, ‘আমাদের টেলিভিশনগুলো এমনভাবে তৈরি করা হয়েছে, যা আপনার ঘরের ভেতর সুবিধামতো ফিট করা যাবে এবং আপনার ঘরের শোভা বৃদ্ধি করবে। ১৫ বছর ধরে বিশ্বের এক নম্বর টেলিভিশন ব্র্যান্ড হিসেবে স্যামসাংয়ের গৌরব অর্জন প্রমাণ করে এর প্রতিটি টেলিভিশন তৈরিতে সর্বাধিক মানসম্পন্নতা এবং সর্বাধুনিক প্রযুক্তির ব্যবহার।

তিনি আরও বলেন, আপনি যাতে আপনার বাজেট এবং লাইফস্টাইলের সাথে মিল রেখে পছন্দের টিভি বেছে নিতে পারেন, সেজন্য টি সিরিজের বিভিন্ন মডেল রয়েছে। আমরা চাই আমরা যেসব অভিনব প্রযুক্তি বাজারে নিয়ে আসছি, বাংলাদেশের মানুষ যাতে তা উপভোগ করতে পারেন। তাই, আমরা তাদের দেশের শীর্ষস্থানীয় ব্যাংকগুলোর সাথে ০% হারে ৩৬ মাসের ইএমআই সুবিধা নিয়ে আসতে পেরে অত্যন্ত আনন্দিত। আমরা আশা করি, ক্রেতারা আমাদের নতুন অফার পছন্দ করবেন এবং আমাদের উদ্ভাবনী প্রযুক্তি তাদের লাইফস্টাইলের পাশাপাশি টিভি দেখার অভিজ্ঞতাও বদলে দিবে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

আরও পড়ুন