ঘরে থেকে নিজে বাঁচুন, অন্যকে বাঁচতে দিন: বীর বাহাদুর 

fec-image

পার্বত্যমন্ত্রী বীর বাহাদুর উশৈসিং এমপি বলেছেন, মহামারী এই রোগ থেকে দেশ ও নিজ পরিবারকে বাঁচাতে সবচেয়ে বেশি প্রয়োজন জনসচেতনতা। এই ভয়াবহ পরিস্থিতি থেকে উত্তরণের জন্য সামাজিক দূরত্ব বজায় রাখতে হবে। ঘরে থেকে নিজে বাঁচুন, অন্যকে বাঁচতে দিন।

মঙ্গলবার (১৪এপ্রিল) সকালে জেলা শহরের বঙ্গবন্ধু মুক্তমঞ্চে ত্রাণ সামগ্রী বিতরণকালে তিনি এসব কথা বলেন।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার মুহাম্মদ আলী হোসেন, পৌর মেয়র ইসলাম বেবী, আঞ্চলিক পরিষদের সদস্য কাজল কান্তি দাশ, পার্বত্য জেলা পরিষদের সদস্য লক্ষীপদ দাশ, সদস্য মোজাম্মেল হক বাহাদুর, পৌর আওয়ামী লীগের সভাপতি অমল কান্তি দাশ, সাধারণ সম্পাদক সামশুল ইসলাম, পৌর কাউন্সিলর অজিত কান্তি দাশ, মো. হাবিবুর রহমান খোকনসহ বিভিন্ন ওয়ার্ডের কাউন্সিলর ও সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

পার্বত্যমন্ত্রী বলেন, এই রোগে বিভিন্ন দেশে অসংখ্য মানুষ প্রাণ হারিয়েছে। আমাদের দেশেও ইতোমধ্যে এই ভাইরাসটিতে অনেকই আক্রান্ত হয়ে মৃত্যুবরণ করেছে। তবে মরণঘাতী এই ভাইরাস প্রতিরোধের একমাত্র উপায় হচ্ছে সচেতনতা। দেশ ও জনগণের স্বার্থে সরকারের সিদ্ধান্ত মেনে চলতে হবে, যাতে করে এ ভাইরাস দেশব্যাপী ছড়িয়ে না পড়ে।

এসময় তিনি পৌর এলাকার ৯টি ওয়ার্ডের কাউন্সিলরদের কাছে খাদ্য সামগ্রী তুলে দেন এবং কাউন্সিলরদের নিদের্শনা প্রদান করেন যাতে, কোন গরীব ও অসহায় ব্যক্তি ত্রান সহায়তা বঞ্চিত না হন।

করোনা ভাইরাসের সংক্রমণ প্রতিরোধে সরকারের নির্দেশনায় সাড়া দিয়ে স্বেচ্ছায় ঘরবন্দি অসহায়, দরিদ্র ও কর্মহীন ১৫’শ মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেছে বান্দরবান পৌর আওয়ামী লীগ

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: পার্বত্যমন্ত্রী, বীর বাহাদুর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen − twelve =

আরও পড়ুন