ঘুমধুমে ৮৪ হাজার ২শত ইয়াবাসহ আটক ১

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ির ঘুমধুমে বিজিবি-পুলিশের পৃথক অভিযানে ৮৪ হাজার ২০০ পিস ইয়াবা উদ্ধার হয়েছে। এসময় একটি সিএনজি জব্দ ও এক মাদক কারবারীকে আটক করা হয়েছে।

সূত্রে জানাগেছে, কক্সবাজার ব্যাটালিয়নের (৩৪ বিজিবি) ঘুমধুম বিওপি’র টহল দল গোপন সূত্রে খবর পেয়ে সীমান্ত এলাকায় ফাঁদ পেতে বসেন।

বুধবার (২৬ জানুয়ারি) দুপুর ১টারদিকে মিয়ানমার হয়ে কয়েকজন ইয়াবা কারবারি আসতে দেখে দাঁড়ানোর সংকেত দিলে ইয়াবা কারবারিরা বিজিবি’র টহল দলের উপস্থিতি টের পেয়ে ফাঁকা গুলি বর্ষণ করে।

এসময় বিজিবিও পাল্টা গুলি করলে ইয়াবা কারবারিরা একটি বস্তা ফেলে দ্রুত পালিয়ে যায়। ফেলে যাওয়া বস্তা থেকে ৮০ হাজার পিস ইয়াবা উদ্ধার করা হয়। যার মূল্য ২ কোটি ৪০ লাখ টাকা।

এ সংক্রান্তে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন, ৩৪ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল মেহেদী হোছাইন কবির।

অপরদিকে একই দিন দুপুর একটার দিকে ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের টহল দলের তল্লাশীতে ৪ হাজার ২০০ পিস ইয়াবাসহ মনির আলম (৫০) নামের এক সিএনজি চালককে গ্রেফতার করেছে।ধৃত মনির আলম কক্সবাজার সদর উপজেলার ঝিলংজা ইউনিয়নের পশ্চিম মুক্তার কুলের আবদুস সালামের ছেলে। এসময় ইয়াবা বহনে ব্যবহ্নত একটি সিএনজি উদ্ধার করা হয়েছে। যার রেজিষ্ট্রেশন নং- কক্সবাজার-থ ১১-৯০৩৫।

ঘুমধুম ইউপির ৬নং ওয়ার্ডের বড়ুয়া পাড়া সড়ক থেকে তাকে গ্রেফতার করা হয়। নাইক্ষ্যংছড়ি থানার ওসি মুহাম্মদ আলমগীর হোসেন’র দিক নির্দেশনায়, ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. সোহাগ রানার নেতৃত্বে এসআই আল আমিন সহ সঙ্গী ফোর্স তল্লাশী অভিযানে ছিলেন।
এ বিষয়ে নাইক্ষ্যংছড়ি থানায় মামলা রুজু প্রক্রিয়াধীন রয়েছে বলে সত্যতা নিশ্চিত করেছেন অফিসার ইনচার্জ মুহাম্মদ আলমগীর হোসেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × 3 =

আরও পড়ুন