ঘুমধুম পুলিশের অভিযানে পেটের ভেতর ইয়াবাসহ ৩ জন আটক

fec-image

বান্দরবানের নাইক্ষ্যংছড়ি থানার আওতাধীন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের টহলদলের তল্লাশীতে পেটের ভেতর বহন করা ইয়াবা নিয়ে এক দম্পতিসহ ৩ মাদক কারবারি আটক হয়েছে।

গতকাল বুধবার (১৯ জানুয়ারি) দিবাগত সাড়ে ১১টা দিকে গোপন সংবাদের ভিত্তিতে কক্সবাজার-টেকনাফ সড়কের টিভি টাওয়ারর বিপরীতে ফাঁকা রাস্তার উপর চেকপোস্ট বসিয়ে ঘুমধুমের ইয়াহিয়া রাবার বাগান সংলগ্ন স্থানে এ অভিযান পরিচালনা করা হয়।

এসময় সন্দেহভাজন হিসেবে এক মহিলাসহ ৩জনকে আটক করে। ধৃতদের মধ্যে মহিলাটি বমির মধ্যে ইয়াবা বের করে দেয়।

মহিলার স্বীকারোক্তিতে অপর ২জনের নিকটও ইয়াবা থাকার কথা জানান। ধৃতদের তল্লাশী চালিয়ে সোয়া ৫ লাখ টাকা মূল্যের ১৭’শ ৫০ পিস ইয়াবা উদ্ধার করা হয়।

ধৃতরা হলেন, নাটোরের সদর উপজেলার ছাতনী বেলঘরিয়ার মো. হালিম শেখের স্ত্রী, জলিল মৃধা ও মৃত লুৎফা বেগম দম্পতির কন্যা রেশমা আক্তার(৩৩), রেশমার স্বামী পাবনার সদর উপজেলার কোলচরি পূর্ব চরতারাপুর এলাকার মৃত রহিম শেখ ও শাহিদা খাতুন দম্পতির ছেলে মো. হালিম শেখ (৩৭) এবং নড়াইলের সদর উপজেলার মধুরগাথি এলাকার শহীদুল ইসলাম ও মোরশেদা বেগম দম্পতির ছেলে সালাহ উদ্দিন(২২)।

নাইক্ষ্যংছড়ি থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ আলমগীর হোসেন’র সার্বিক নির্দেশনা ও ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ পুলিশ পরিদর্শক মো. সোহাগ রানা’র তত্ত্ববধানে অভিযানে ছিলেন ঘুমধুম পুলিশ তদন্ত কেন্দ্রে কর্মরত এএসআই আবদুল আহাদ, এএসআই অলি উল্লাহ সহ সঙ্গীয় ফোর্স।

এ সংক্রান্তে নাইক্ষ্যংছড়ি থানায় মাদক নিয়ন্ত্রণ আইনের সংশ্লিষ্ট ধারায় মামলা রুজু করা হয়েছে বলে এ তথ্যের সত্যতা নিশ্চিত করেছেন ওসি মুহাম্মদ আলমগীর হোসেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

13 − 13 =

আরও পড়ুন