ঘূর্ণিঝড় ‘অশনি’র প্রভাবে রাষ্ট্রপতির সাজেক ভ্রমণ স্থগিত

fec-image

ঘূর্ণিঝড় ‘অশনি’র প্রভাবে সৃষ্ট দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে আগামী ১২ মে মহামান্য রাষ্ট্রপতির তিন দিনের রাঙামাটির বাঘাইছড়ি উপজেলার সাজেক ভ্রমণ স্থগিত করা হয়েছে।

মঙ্গলবার ( ১০ মে) সন্ধায় রাষ্ট্রপতির প্রটোকল শাখার কর্মকর্তা মো. নবীরুল ইসলাম সাক্ষরিত এক বার্তায় বিষয়টি সংশ্লিষ্ট বিভাগকে অবগত করা হয়।

বাঘাইছড়ি উপজেলা নির্বাহী কর্মকর্তা শরিফুল ইসলাম বিষয়টি স্থানীয় গণমাধ্যম কর্মীদের নিশ্চিত করেন। এদিকে মহামান্য রাষ্ট্রপতির আগমন উপলক্ষে সমুদ্র পৃষ্ঠ থেকে ১৮ শত ফুট উচ্চতায় অবস্থিত রাঙামাটির ছাদ খ্যাত সাজেক পর্যটন এলাকাকে নবরুপে সাজিয়ে তুলে নিরাপত্তার চাদরে মোড়ানো হয়েছিলো। কিন্তু ঘূর্ণিঝড় ‘অশনি’র প্রভাবে দুর্যোগপূর্ণ আবহাওয়ার কারণে সকল প্রস্তুতি শেষ করেও একেবারে শেষ সময়ে স্থগিত করা হয়েছে রাষ্ট্রপতির সাজেক ভ্রমণ। এতে সাজেকের স্থানীয় গ্রাম প্রধান হেডম্যান ও কারবারিসহ বসবাসকারী লুসাই সম্প্রদায়ের লোকজন খুবই হতাশা হয়েছেন।

সাজেক রুইলুই পাড়ার হেডম্যান লালথাংগা লুসাই বলেন, মহামান্য রাষ্ট্রপতির আগমন স্থগিত হওয়ায় আমরা খুবই দুঃখ প্রকাশ করছি হতাশ হয়েছি, পরিবেশের উপর কারো হাত নেই আমরা আশাবাদী আবহাওয়া ঠিক হয়ে গেলে মহামান্য রাষ্ট্রপতি আমাদের মাঝে আসবেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন