Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ার চিংড়িজোনের ত্রাস ডাকাত সর্দার ছরওয়ার অস্ত্র ও গুলিসহ গ্রেফতার

unnamed copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার চিংড়িজোন চিরিঙ্গা ইউনিয়নের চরণদ্বীপ এলাকার একটি চিংড়িঘেরের কাছ থেকে অস্ত্র ও ৫ রাউন্ড গুলিসহ গ্রেফতার করা হয়েছে চিংড়িজোনের ত্রাস ও দুর্ধর্ষ ডাকাত সর্দার ছরওয়ার আলমকে (২৮)। শনিবার ভোর ছয়টার দিকে এ অভিযান চালানো হয়।

অভিযানে নেতৃত্ব দেওয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, ডাকাত সর্দার ও চিংড়িঘেরের ত্রাস ছরওয়ারকে ধরতে এলাকায় একাধিক সোর্স নিয়োগ করা হয়। অবশেষে শনিবার ভোরে থানার বিপুল সংখ্যক এসআই ও কনস্টেবলসহ সাঁড়াশি অভিযান চালানো হয়। এ সময় পুলিশের উপস্থিতি টের পেয়ে সে পালিয়ে যাওয়ার চেষ্টা করলেও ব্যর্থ হয়। ধাওয়া দিয়ে গ্রেফতার করা হয় দুর্ধর্ষ এ ডাকাতকে। এ সময় তার দেহ তল্লাশী করে পাওয়া যায় একটি এলজি ও পাঁচ রাউন্ড গুলি।

ওসি জানান, ডাকাত সর্দার ছরওয়ার আলমের বাড়ি উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ডুমখালী গ্রামে। তার বিরুদ্ধে অস্ত্র, ডাকাতিসহ নানা অপরাধের অভিযোগে অর্ধ ডজন মামলা রয়েছে। অস্ত্র ও গুলিসহ গ্রেফতারের পর তার বিরুদ্ধে অস্ত্র আইনে আরও একটি মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন