Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /var/www/vhosts/parbattanews.com/httpdocs/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /var/www/vhosts/parbattanews.com/httpdocs/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ার বহদ্দারকাটা উচ্চ বিদ্যালয় ও প্রধান শিক্ষক উপজেলায় শ্রেষ্ঠ হওয়ায় সংবর্ধিত করেছে এলাকাবাসী

chakaria bahaddarkata ussabiddaly pic 2-6-16,
চকরিয়া প্রতিনিধি
জাতীয় শিক্ষা সপ্তাহ’১৬ইং উপলক্ষে চকরিয়া উপজেলা প্রশাসন কর্তৃক চকরিয়ার ঐতিহ্যবাহী শিক্ষা প্রতিষ্ঠান বহদ্দারকাটা উচ্চ বিদ্যালয় উপজেলা পর্যায়ে শ্রেষ্ট শিক্ষা প্রতিষ্ঠান এবং উক্ত বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান আরিফ শ্রেষ্ট প্রধান শিক্ষক হিসেবে নির্বাচিত হওয়ায় বৃহস্পতিবার ২জুন সকাল ১০টায় বিদ্যালয় মাঠে পরিচালনা কমিটি ও স্থানীয় এলাকাবাসীর পক্ষ থেকে গণসংবর্ধনা দেওয়া হয়েছে।

বহদ্দারকাটা উচ্চ বিদ্যালয় পরিচালনা কমিটির সভাপতি ও সাবেক উপজেলা ভাইস চেয়ারম্যান জাহাঙ্গীর আলম বুলবুলের সভাপতিত্বে গণসংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের জাতীয় সংসদ সদস্য জননেতা আলহাজ্ব মৌলভী মোহাম্মদ ইলিয়াছ।

বিশেষ অতিথি ছিলেন বিএমচর ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান এসএম জাহাঙ্গীর আলম, সংবর্ধনা ব্যবস্থাপনা কমিটির আহবায়ক মাস্টার ফরিদুল আলম, বিদ্যালয়ের দাতা সদস্য ও কক্সবাজার জেলা যুবলীগ নেতা তোফায়েল আহমদ, দাতা সদস্য মাস্টার কামাল উদ্দিন, ভেওলা মানিকচর উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক আলহাজ্ব আলী আহমদ, পহরচাঁদা উচ্চ বিদ্যালয় প্রধান শিক্ষক মনির আহমদ, বহদ্দারকাটা উচ্চ বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক মোছাম্মৎ জিন্নাত সোলতানা সহ বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান ও সহকারি শিক্ষকবৃন্দ, এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ, ইউনিয়ন পরিষদের নির্বাচিত সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানের সঞ্চালনা করেন মাস্টার ছরওয়ার আলম।

সংবর্ধনায় প্রধান অতিথি হাজী মো: ইলিয়াছ এমপি বলেছেন, যে সমাজে জ্ঞানী-গুণির কদর নেই, সে সমাজে গুণিজন জন্মায়না। শিক্ষার আমুল পরিবর্তন ও একাডেমীক উন্নয়নে অবদান রাখায় উপজেলা পর্যায়ে শ্রেষ্ট প্রতিষ্ঠান ও শ্রেষ্ট প্রধান শিক্ষক হওয়ায় স্কুল কমিটি ও স্থানীয় এলাকাবাসী যে সংবর্ধনা দিয়েছে তা অবিস্মরণীয়। এই সংবর্ধনার ফলে বিদ্যালয়ের শিক্ষার পরিবেশ আরো উন্নতর হবে বলে আশা ব্যক্ত করেন।
সংবর্ধিত অতিথি বহদ্দারকাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মশিউর রহমান আরিফ বলেন, বিদ্যালয় পরিচালনা কমিটি, শিক্ষক ও অভিভাবকদের আন্তরিক সহযোগিতার ফলে বিদ্যালয় ও তার এ কৃতিত্ব অর্জন সম্ভব হয়েছে। তিনি অত্র বিদ্যালয়কে কক্সবাজারের মধ্যে একটি শ্রেষ্ট ও মডেল শিক্ষা প্রতিষ্ঠানে রূপান্তরিত করতে পূর্বের চেয়ে আরো বেশি সহযোগিতা কামনা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

5 × four =

আরও পড়ুন