parbattanews

চকরিয়ার ১২ প্রার্থীর মধ্যে প্রতীক বরাদ্দ

চকরিয়া প্রতিনিধি :

দ্বিতীয় ধাপে আগামী ১৮ মার্চ অনুষ্ঠিতব্য কক্সবাজারের চকরিয়া উপজেলা পরিষদ নির্বাচনে চেয়ারম্যান ও দুই ভাইস চেয়ারম্যান পদে প্রতিদ্বন্দ্বি প্রার্থীদের মাঝে প্রতীক বরাদ্দ দেওয়া হয়েছে।

বৃহস্পতিবার (২৮ ফেব্রুয়ারি) সকালে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা নির্বাচন কর্মকর্তা মো. বশির আহমদ প্রতিদ্বন্দ্বি ১২ প্রার্থীর মাঝে প্রতীক বরাদ্দ দেন।

এবারের নির্বাচনে চেয়ারম্যান পদে আওয়ামীলীগ দলীয় প্রার্থী গিয়াস উদ্দিন চৌধুরীর প্রতীক আগে থেকে বরাদ্দ ছিল নৌকা। এই পদে প্রতীক পাওয়া অন্য তিন স্বতন্ত্র প্রার্থী হলেন নাগরিক কমিটি মনোনীত উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ফজলুল করিম সাঈদী পেয়েছেন আনারস, আওয়ামীলীগ নেতা মোক্তার আহমদ চৌধুরী পেয়েছেন মোটরসাইকেল ও জহিরুল ইসলাম পেয়েছেন দোয়াত কলম।

মহিলা ভাইস চেয়ারম্যান পদে তিনজন প্রার্থীর মধ্যে সাফিয়া বেগম শম্পা পেয়েছেন ফুটবল, জাহানারা পারভীন পেয়েছেন হাঁস ও জেসমিন সুলতানা জেসি পেয়েছেন কলসি।

পুরুষ ভাইস চেয়ারম্যান পদে ৫ প্রার্থীর মধ্যে সিরাজুল ইসলাম আজাদ পেয়েছেন টিউবওয়েল, ছৈয়দ আলম পেয়েছেন চশমা, মকছুদুল হক ছুট্টু পেয়েছেন বই, আবু মুছা পেয়েছেন উড়োজাহাজ ও বেলাল উদ্দিন পেয়েছেন তালা প্রতীক।

Exit mobile version