parbattanews

চকরিয়ায় আইসিটি মামলার পলাতক আসামি গ্রেফতার 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় গোপন সংবাদের ভিত্তিতে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলায় রাসেল কাইছার (৩০) নামের পলাতক আসামিকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার (১৩ জানুয়ারি) দুপুরের দিকে উপজেলার খুটাখালী বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামি রাসেল ওই ইউনিয়নের উত্তর ফুলছড়ি এলাকার বশির আহমদের ছেলে।

পুলিশ সূত্রে জানাগেছে, রবিবার দুপুরে দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের বাজার এলাকায় দুই মামলার পরোয়ানাভুক্ত পালাতক এক আসামি অবস্থান নেয়ার সংবাদ পেয়ে ওসির নির্দেশে থানার এএসআই আকবর মিয়ার নেতৃত্বে সংঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালানো হয়। গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ অভিযান চালিয়ে রাসেল কাইছার (৩০) নামের পালাতক আসামিকে গ্রেফতার করা করে। রাসেলের বিরুদ্ধে দুইটি মামলায় গ্রেফতারি পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন ধরে এলাকা ছেড়ে আত্মগোপনে ছিল।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশের একটি টিম অভিযান চালিয়ে তথ্য ও যোগাযোগ প্রযুক্তি (আইসিটি) আইনের মামলাসহ দুটি মামলার পরোয়ানাভুক্ত পালাতক এক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়। গ্রেফতারকৃত আসামিকে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Exit mobile version