চকরিয়ায় আলোচিত ছাত্রলীগ কর্মী হত্যাকাণ্ডের প্রধান আসামির জামিন নামঞ্জুর, জেলহাজতে প্রেরণ

fec-image

কক্সবাজারের চকরিয়ায় আলোচিত ছাত্রলীগ কর্মী আনাস ইব্রাহীম হত্যাকান্ডের প্রধান আসামী মো. শোয়াইবুর রহমান রুবেলের (৩০) জামিন নামঞ্জুর করে তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দিয়েছেন চকরিয়া সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতের বিচারক।

সোমবার (২৬ আগস্ট)  বেলা সাড়ে ১১টার দিকে চকরিয়া সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে তার আইনজীবির মাধ্যমে জামিনের প্রার্থনা করে রুবেল। আদালতের বিজ্ঞ বিচারক রাজীব কুমার দাশ জামিন নামঞ্জুর করে তাকে জেল হাজতে প্রেরণের নির্দেশ দিয়েছেন। রুবেল পালাকাটা আবুল হাশেম মাস্টারপাড়া এলাকার মো. জসিম উদ্দিনের ছেলে।

উল্লেখ্য, চলতি বছরের পবিত্র রমজান মাসে রুবেল ও তার সহপাঠিরা মিলে ২৫ মার্চ রাতে চকরিয়া পৌর এলাকার চিরিঙ্গা শহরের একটি মার্কেটে ছাত্রলীগের কর্মী আনাস ও তার বন্ধু আবদুল্লাহকে প্রকাশ্যে ছুরি মেরে পালিয়ে যায়। এ সময় আনাস ও আবদুল্লাহকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে আনাস ইব্রাহীম মারা যায়।

এ ঘটনার পরদিন আনাসের পিতা মৌলানা নেছার আহমদ বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে অজ্ঞাতসহ ১২ জনকে আসামি করে চকরিয়া থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। পরে অভিযান চালিয়ে মামলার এজাহারনামীয় রিয়াজ উদ্দিন ও সালাহউদ্দিন নামের দুই আসামিকে গ্রেপ্তার করে থানা পুলিশ।

আনাস হত্যা মামলার তদন্তকারী কর্মকর্তা চকরিয়া থানার উপপরিদর্শক (এস আই) মো.জাকির হোসেন বলেন, মামলার প্রধান আসামী রুবেল সোমবার চকরিয়া সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে হাজির হয়ে জামিন প্রার্থনা করেছেন। আদালতের বিচারক তার জামিন নামঞ্জুর করে জেলহাজতে পাঠিয়েছেন। এ পর্যন্ত রুবেলসহ এজাহারনামীয় তিনজন আসামী জেলহাজতে রয়েছেন।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া থানার উপপরিদর্শক, চকরিয়া সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে, ছাত্রলীগ
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

3 × five =

আরও পড়ুন