চকরিয়ায় করোনা সংক্রমণ রোধে মাস্ক বিতরণ

fec-image

“মাস্ক পরি, সামাজিক দুরত্ব বজায় রাখি” এ প্রতিপাদ্য সামনে নিয়ে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব ফজলুল করিম সাঈদী’র পক্ষথেকে করোনা সংক্রমণ রোধে ও স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে জনসাধারণ মাঝে মাস্ক বিতরণ করেছে।

বুধবার (৭এপ্রিল) দুপুর থেকে বিকেল পর্যন্ত উপজেলার বিভিন্ন স্টেশন এলাকায় মাস্কবিহীন পথচারী ও জনসাধারণ মাঝে এই মাস্ক বিতরণ করা হয়।

মাস্ক বিতরণের সময় চকরিয়া উপজেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি ও পৌরসভা ৩নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী শওকত হোসেন, ১নম্বর ওয়ার্ডের কাউন্সিলর প্রার্থী নুরুস শফিসহ স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন ।

চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী বলেন, বৈশ্বিকভাবে ছড়িয়ে পড়া মহামারি করোনা সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ে দিন দিন বৃদ্ধি পাচ্ছে সংক্রমণের প্রকোপ। করোনা সংক্রমণের হার রোধকল্পে, স্বাস্থ্য সুরক্ষা নিশ্চিতে ও জনসাধারণ মাঝে সচেতনতা বাড়াতে আমার ব্যক্তিগত পক্ষথেকে রাস্তায় চলাচলরত পথচারী ও জনসাধারণের মাঝে মাস্ক ও গণবিজ্ঞপ্তির লিফলেট বিতরণ করা হয়।

তিনি আরও বলেন, স্বাস্থ্যবিধি প্রতিপালনে জনগণকে এ বৈশ্বিক মহামারি করোনা প্রাদুর্ভাব ঠেকাতে সবচেয়ে প্রয়োজন সচেতনতা। তাই করোনা সংক্রমন রোধ থেকে বাঁচতে নিজে সুস্থ থাকুন, পরিবারকে সুরক্ষা রাখার জন্য সবার প্রতি আহ্বান জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − 17 =

আরও পড়ুন