চকরিয়ায় কর্মহীন ও দরিদ্রদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলায় কর্মহীন ও নিম্ন আয়ের, দরিদ্র মানুষের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছেন জেলা প্রশাসক (ডিসি) মো.মামুনুর রশীদ। এছাড়াও প্রতিবন্ধী ও জাতীয় সেবা নাম্বার ৩৩৩-এ কল করে সহায়তা চাওয়া ব্যক্তিদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৩ জুলাই) সকাল থেকে বিকাল পর্যন্ত তিনি উপহার সামগ্রী বিতরণ করেন। উপহার বিতরণের সময় কক্সবাজার-১ (চকরিয়া-পেকুয়া) আসনের সংসদ সদস্য আলহাজ্ব জাফর আলম ও পুলিশ সুপার (এসপি) মো. হাসানুজ্জামান।

এছাড়াও উপস্থিত ছিলেন, চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ফজলুল করিম সাঈদী, উপজেলা নির্বাহী কর্মকর্তা সৈয়দ শামসুল তাবরীজ, সিনিয়র সহকারী পুলিশ সুপার (চকরিয়া সার্কেল) তফিকুল আলম, উপজেলা সহকারী কমিশনার (ভূমি) তানভীর হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী, চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের, চিরিংগা ইউপি চেয়ারম্যান জসিম উদ্দিন প্রমুখ।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, জেলা প্রশাসক মো.মামুনুর রশিদ স্যার লকডাউনে চকরিয়া উপজেলায় নিম্ন আয়ের ও কর্মহীন মানুষদের মাঝে প্রধানমন্ত্রীর উপহার বিতরণ করেছেন। এছাড়া জাতীয় সেবা নাম্বার ৩৩৩-এ কল করে সহযোগিতা মাধ্যমে চাওয়া ৫১ জন ও একশ জন প্রতিবন্ধীর মাঝে খাদ্য সামগ্রী তুলে দেন।

এদিন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়নস্থ ইলিশিয়া গরুর বাজারের স্থান পরিদর্শন করে স্বাস্থ্যবিধি মেনে বাজার পরিচালনার জন্য প্রয়োজনীয় দিক নির্দেশনা প্রদান করেন।

পরে উপজেলার বিভিন্ন ইউনিয়নে ভূমিহীন ও গৃহহীনদের মাঝে মুজিব শতবর্ষ উপলক্ষে  প্রধানমন্ত্রী কর্তৃক উপহারকৃত বাড়ি পরিদর্শন করে কোন নির্মাণ বাড়িতে ত্রুটি বিচ্যুতি আছে কিনা তা পরিদর্শন করেন। এসময় তিনি উপকারভোগীদের সাথে কথা বলে তাদের ঘর ও দৈনন্দিন জীবন সম্পর্কে খোঁজ খবর নেন এবং তাদের বাড়ির আঙিনায় তাদের নিয়ে ফলদ বৃক্ষ চারা বিতরণ ও রোপন করেন জেলা প্রশাসক মো. মামুনুর রশীদ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন