চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় বিশ্ববিদ্যালয়ের দুই ছাত্র নিহত, আহত-১

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় কাভার্ড ভ্যানের চাপায় মোটরসাইকেল আরোহী ঢাকা বিশ্ববিদ্যালয়ের ছাত্রসহ দু‘জন নিহত হয়েছে। এসময় আরো এক ছাত্র গুরুতর আহত হন।

রবিবার (৩০ আগস্ট) দুপুর দেড়টার দিকে মহাসড়কের চকরিয়াস্থ জিদ্দবাজার নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহতরা হলেন, চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ৭নম্বর ওয়ার্ডের অলিপুর গ্রামের মোহাম্মদ বশিরের ছেলে ও ঢাকা বিশ্ববিদ্যালয়ের পরিসংখ্যান বিভাগের তৃতীয় বর্ষের ছাত্র আমজাদ হোসেন রিফাত (২২) ও একই ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আব্দুল হাকিমের ছেলে মোহাম্মদ তারেক (২২)।

নিহতদের লাশ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে।
এছাড়া দূর্ঘনায় গুরুতর আহত মোটরসাইকেল আরোহী হলেন, একই ইউনিয়নের আব্দুল হাকিমের ছেলে ও চট্টগ্রামের একটি বেসরকারি বিশ্ববিদ্যালয়ের টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের ছাত্র তানজিলুর রহমান নিলয় (১৯)।

গুরতর আহত তানজিলুরকে কক্সবাজার মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির (আইসি) ইনসপেক্টর মো.আনিসুর রহমান বলেন, রবিবার বেলা দেড়টার দিকে চট্টগ্রাম থেকে মাল বোঝাই কাভার্ড ভ্যান কক্সবাজার যাচ্ছিল। বিপরীত দিক থেকে তিনজন আরোহী নিয়ে একটি মোটরসাইকেল চিরিংগা স্টেশন থেকে হারবাংরে দিকে যাচ্ছিল। পথিমধ্যে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের জিদ্দাবাজার এলাকায় মোটরসাইকেল ও কাভার্ড ভ্যানের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় মোটরসাইকেলটি কাভার্ড ভ্যানের নিচে ডুকে যায়।
পরে স্থানীয় লোকজনের সহায়তায় আহতদের নিকটস্থ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রিফাত ও তারেককে মৃত ঘোষনা করেন। অপর আহত তানজিমুলকে কক্সবাজার সদর হাসপাতালে পাঠানো হয়েছে।
তিনি আরো বলেন, এই ঘটনায় কাভার্ড ভ্যান ও মোটরসাইকেলটি জব্দ করা হয়েছে। মামলা দায়েরের প্রস্ততি চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, ঢাকা বিশ্ববিদ্যালয়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

18 + 5 =

আরও পড়ুন