এলাকায় শোকের মাতম

চকরিয়ায় খেলতে গিয়ে পানিতে ডুবে দুই বোনের মৃত্যু

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার সাহারবিল ইউনিয়নে তাবিয়া (৫) ও হোসাইবা (৪) নামে দুই শিশু খেলতে গিয়ে পুকুরের পানিতে ডুবে মর্মান্তিক মৃত্যু হয়েছে। তারা দু’জনই সম্পর্কে আপন বোন। মর্মান্তিক ও হৃদয়বিদারক এ ঘটনায় পুরো এলাকা জুড়ে শোকের মাতম বইছে।

সোমবার (৬ মার্চ) দুপুরের দিকে সাহারবিল ইউনিয়নের পশ্চিম কোরালখালী মাদ্রাসা পাড়া এলাকায় মর্মান্তিক এ ঘটনা ঘটে।

মারা যাওয়া দুই শিশু ওই এলাকার সাইফুল ইসলামের কন্যা।

সাহারবিল ইউপি চেয়ারম্যান নবী হোছাইন চৌধুরী দুই শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, উপজেলার সাহারবিল ইউনিয়নের ৯নং ওয়ার্ডের কোরালখালী গ্রামের সাইফুল ইসলামের মেয়ে তাবিয়া(৫) ও তার ছোট বোন হোসাইবা(৪) সোমবার দুপুরে মায়ের অগোচরে উঠানে পুকুরের ধারে খেলতে যায়। ওই সময় তার মা ঘরের ভেতরে ঢুকে নামাজ পড়েছিল। তাদের মায়ের নামাজ শেষে মেয়েদের উঠানে না দেখে তাদের খুঁজতে শুরু করে। খোঁজাখুঁজির একপর্যায়ে দু’জনকে পুকুরে ভাসতে দেখে শোর-চিৎকার করেন। মায়ের চিৎকারে প্রতিবেশিরা এগিয়ে এসে পুকুর থেকে ভাসমান অবস্থায় দু’জনকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। বড়ই মর্মান্তিক ও হৃদয়বিদারক এ ঘটনায় পুরো এলাকায় শোকের মাতম বইছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, পুকুরে ডুবে একই মাযের দু’কন্যা শিশু মারা যাওয়ার খবরটি জানতে পেরেছি। সত্যিই বড়ই মর্মান্তিক ও হৃদয় বিদারক একটি ঘটনা। তবে প্রতিটি পরিবারকে তাদের সন্তানদের প্রতি খেয়াল রাখা দরকার। পরিবারের অনুমতি সাপেক্ষে তাদের দাফনকার্য সম্পন্ন করতে বলা হয়েছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, পানি, মৃত্যু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন