চকরিয়ায় গলাকাটা অজ্ঞাত যুবতীর লাশ উদ্ধার

fec-image

কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় আঞ্চলিক মহাসড়ক (এবিসি) থেকে অজ্ঞাত আনুমানিক ১৯ বছর বয়সী এক যুবতীর গলাকাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। তাৎক্ষণিকভাবে অজ্ঞাত যুবতীর পরিচয় মেলেনি।

বুধবার রাত সাড়ে ১০টার দিকে চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডস্থ মরংঘোনা এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পুলিশ এখনো পর্যন্ত লাশের পরিচয় শনাক্ত করতে পারেনি। কোনাখালী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান দিদারুল হক সিকদার ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় এলাকাবাসী জানায়, রাত আনুমানিক সাড়ে ১০টার দিকে একটি সিএনজি চালিত গাড়ি থেকে ওই যুবতীকে কে বা কারা গলাকাটা অবস্থায় রাস্তায় ফেলে দেয়া হয়। তার মুখ ওড়না দিয়ে প্যাচানো ছিল।

কোনাখালী ৬নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি নুরুল হুদা জানান, মহাসড়কে লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় কিছু লোক আমাকে খবর দেয়। আমি বিষয়টি তাৎক্ষণিকভাবে চেয়ারম্যানকে অবগত করি। ধারণা করা হচ্ছে অজ্ঞাত এ যুবতীকে হয়তো গাড়ির মধ্যে হত্যা করে এ জায়গায় ফেলে যান দুর্বৃত্তরা ।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, রাতে কোনাখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডস্থ মরংঘোনা এলাকায় এবিসি (আঞ্চলিক) মহসড়কের ওপর অজ্ঞাত এক যুবতীর রক্তাক্ত লাশ পড়ে থাকতে দেখে স্থানীয় লোকজন ও ইউপি চেয়ারম্যান খবর দেয়।

তিনি আরও বলেন, লাশের খবর পেয়ে তাৎক্ষণিকভাবে আমরা ঘটনাস্থলে গিয়ে ওই অজ্ঞাত লাশটি উদ্ধার করে থানায় নিয়ে আসি। ধারনা করা হচ্ছে কেউ শ্বাসরোধ করে হত্যার পর তাকে রাস্তায় ফেলে রেখে পালিয়েছে। ব্যবহ্নত গাড়িটি আটক করার চেষ্টা চলছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: গলাকাটা, চকরিয়ায়, যুবতীর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

fifteen − 5 =

আরও পড়ুন