চকরিয়ায় গাড়ির চাপায় স্কুল ছাত্রী নিহত, শিক্ষার্থীদের বিক্ষোভ

fec-image

কক্সবাজারের চকরিয়া উপজেলার বদরখালী-মহেশখালী সড়কে ডাম্পার গাড়ির চাপায় পিষ্ট হয়ে মাহিয়া জন্নাত জুলি (১৬) নামে এক স্কুল ছাত্রী নিহত হয়েছে।

সোমবার (১৮ এপ্রিল) সকাল ১০টার দিকে লাল ব্রিজের পশ্চিমপাশে পোকখালী রেড় ক্রিসেন্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। সড়ক দুর্ঘটনায় নিহত জুলি ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ের ৯ম শ্রেণীর ছাত্রী ও পুর্ববড় ভেওলা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের ঈদমনি এলাকার মমতাজ উদ্দিনের কন্যা।

দুর্ঘটনার পরে স্থানীয় জনতা ও বিদ্যালয়ের শিক্ষার্থীরা বিক্ষুদ্ধ হয়ে সড়ক আবরোধ করে প্রতিবাদ করেন। এতে বদরখালী-মহেশখালী সড়কে ঘন্টাব্যাপী যানচলাচল বন্ধ থাকলে তীব্র যানজটের সৃষ্টি হয়।

প্রত্যক্ষদর্শী ও নিহত স্কুল ছাত্রীর বাবা জানান, আমার মেয়ে মাহিয়া জন্নাত জুলি সকালে বাড়ি থেকে বের হয়ে ব্যাটারি চালিত টমটম (ইজিবাইক) গাড়িতে করে ইলিশিয়া জমিলা বেগম উচ্চ বিদ্যালয়ে যাচ্ছিলো। টমটম গাড়িটি বদরখালী-মহেশখালী সড়কের লাল ব্রীজের পশ্চিম পাশে পোকখালী রেড় ক্রিসেন্ট সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনে পৌছলে বিপরীত দিক থেকে আসা মহেশখালী মাতারবাড়ি কয়লা বিদ্যুৎ কেন্দ্রে চলাচলরত তমা কোম্পানীর ডাম্পার গাড়ির ধাক্কায় টমটম থেকে নিচে পড়ে চাকায় পিষ্ট হয়ে মারা যায়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) চন্দন কুমার চক্রবর্তী বলেন, সড়ক দুর্ঘটনায় স্কুল ছাত্রীর নিহত হওয়ার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পুলিশের একটি টিম পাঠানো হয়। ওইসময় বিক্ষুব্ধ জনতাকে শান্ত করে ঘাতক ডাম্পার গাড়িটি জব্দ করে থানায় নিয়ে আসেন। ঘটনার পর থেকে গাড়ি চালক পলাতক রয়েছে। তাকে আটক করার চেষ্টা চলছে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: অবরোধ, গাড়ির, চকরিয়া
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × one =

আরও পড়ুন