চকরিয়ায় চোরাই গরু উদ্ধার, আটক-১

fec-image

কক্সবাজারে চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে চোরাইকৃত কালো রংয়ের একটি গরু উদ্ধার করেছে। গরু চুরির ঘটনায় জড়িতে সন্দেহে মোকতার আহমদ (৩৭) নামের এক ব্যক্তিকে আটক করা হয়।

উপজেলার খুটাখালী ইউনিয়ন থেকে বৃহস্পতিবার বিকালে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানার এসআই মেহেদী হাসানের নেতৃত্বে এই চোরাইকৃত গরু উদ্ধার করেন। আটক মোকতার আহমদ ওই ইউনিয়নের ৯নম্বর ওয়ার্ডের পশ্চিম পাড়া এলাকার বাসিন্দা।

সূত্রে জানাগেছে, উপজেলার খুটাখালী ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের জয়নগর পাড়া এলাকার বাসিন্দা মৃত কবির আহমদের ছেলে বেলাল উদ্দিনের গৃহপালিত কালো রংয়ের একটি গরু গোয়াল ঘর থেকে ১০দিন পূর্বে চুরি হয়ে যায়। গরু চুরি হওয়ার পরে গরুর মালিক তার ইউনিয়নের বিভিন্ন জায়গায় খোঁজাখুঁজি করেও সন্ধান পেয়ে পুলিশকে অবহিত করেন। পরে চকরিয়া থানার উপপরিদর্শক (এস আই) মেহেদী হাসানের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে ওই ইউনিয়নের নতুন পাড়া থেকে গোপন সংবাদের মাধ্যমে অভিযান চালিয়ে গরু চুরির ১০দিন পর চোরাইকৃত গরুটি উদ্ধার করেন। এ ঘটনায় পুলিশ গরু চুরিতে জড়িত সন্দেহে মোকতার আহমদ নামের এক ব্যক্তিকে আটক করেছে।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, উপজেলার খুটাখালী এলাকা থেকে চোরাই গরুসহ চোর চক্রের সাথে জড়িতে সন্দেহে এক ব্যক্তিকে পুলিশ আটক করেছে।
আটক ব্যক্তিকে দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন