চকরিয়ায় ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যার চেষ্টা, ১০ জনের নামে মামলা, গ্রেফতার ২

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় ছাত্রলীগের বিদ্যমান দুই পক্ষের বিরোধ জেরে তারেকুল ইসলাম রাহিত নামে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে হত্যা চেষ্টার ঘটনা ঘটেছে।

শনিবার (২৭ এপ্রিল) দিবাগত রাত ১১টার দিকে পৌরসভার মগবাজার এলাকায় এ ঘটনা ঘটেছে।

ছাত্রলীগ নেতা তারেক মোটরসাইকেল যোগে পালাকাটা যাচ্ছিলেন। তিনি বর্তমান জেলা ছাত্রলীগের সদস্য ও চকরিয়া উপজেলা ছাত্রলীগের সাবেক সিনিয়র সহ-সভাপতি। আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রথমে চকরিয়া উপজেলা সরকারি হাসপাতালে ও অবস্থার অবনতি হলে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। তাকে মাথায় কিরিছের আঘাতে জখম করা হয়েছে।

জানা যায়, ঘটনার দিন বিকেল ২টা ১৫ মিনিটে আহত ওই ছাত্রলীগ নেতা হামলার আশঙ্কা জানিয়ে তাঁর ফেসবুকে একটি স্ট্যাটাস দেন। স্ট্যাটাসটি দেয়ার প্রায় ৯ ঘন্টা পর রাত ১১টার দিকে হামলার শিকার হন ছাত্রলীগ নেতা তারেক।

এদিকে চকরিয়ায় ছাত্রলীগ নেতা তারেকুল ইসলাম রাহিতের উপর হামলার ঘটনায় দুই সদস্যে একটি তদন্ত কমিটি গঠণ করেছেন কেন্দ্রীয় ছাত্রলীগ।

সোমবার (২৯ এপ্রিল) কেন্দ্রীয় কমিটির সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত বিজ্ঞপ্তির মাধ্যমে উল্লেখিত তদন্ত কমিটিকে আগামী ৭ দিনের মধ্যে তদন্ত প্রতিবেদন দাখিল করতে নির্দেশ দিয়েছেন। কমিটির সদস্যরা হলেন- কেন্দ্রীয় ছাত্রলীগ নেতা মাহবুব খান ও মো. নাজেম উদ্দিন।

চকরিয়া থানার ওসি (তদন্ত) এসএম আতিক উল্লাহ বলেন, ছাত্রলীগ নেতা তারেককে কুপিয়ে জখমের ঘটনায় সোমবার রাতে চকরিয়া থানায় ১০ জনকে আসামী করে একটি মামলা রুজু হয়েছে। মামলাটি করেছেন আহত ছাত্রলীগ নেতা তারেকের পরিবার। ইতোমধ্যে পুলিশ অভিযান চালিয়ে মামলার এজাহারভুক্ত দুই আসামিকে গ্রেফতার করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

five × two =

আরও পড়ুন