চকরিয়ায় টমটম গাড়ির ধাক্কায় শিশু নিহত

fec-image

চকরিয়ায় টমটম (ইজিবাইক) গাড়ির ধাক্কায় আফসানা সায়মা তানিশা নামের সাড়ে তিন বছরের এক শিশু নিহত হয়েছেন।

বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের মধ্যম চরপাড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে। নিহত শিশু তানিশা ওই এলাকার সাইফুল ইসলামের কন্যা।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডস্থ গ্রামীণ অভ্যন্তরীণ সড়ক মধ্যম চরপাড়া এলাকায় বৃহস্পতিবার বিকেল ৪টার দিকে শিশু তানিশা ঘর থেকে বের হয়। অসাবধান বশত শিশুটি দৌড়ে রাস্তা পারাপারের সময় যাত্রীবাহী একটি টমটম গাড়ি তাকে ধাক্কা দিলে তার মুখের ডান পাশে গালে, পেটের ডান পাশে ও ডান হাতের কনুইয়ের নিচে গুরুতর জখম হয়। ঘটনার পর পর টমটম (ইজিবাইক) চালক তার গাড়িটি নিয়ে দ্রুত গতিতে পালিয়ে যায়। নিহতের পরিবার ও স্থানীয় লোকজন ঘটনাস্থল থেকে আহত শিশুকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক শিশু তানিশাকে মৃত ঘোষণা করেন। সড়ক দুর্ঘটনায় শিশু নিহতের খবর পেয়ে মাতামুহুরী পুলিশ তদন্তকেন্দ্র নিহত শিশুর লাশ উদ্ধার করেন।

মাতামুহুরী পুলিশ ফাঁড়ি তদন্তকেন্দ্রের উপ-পরিদর্শক (এস আই) সুজাউদৌলা বলেন,
সড়ক দুর্ঘটনায় নিহত শিশুর লাশটি উদ্ধার করা হয়। শিশুর পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়না তদন্তে আইনানুগভাবে লাশ হস্তান্তর করা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায়, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন