চকরিয়ায় ট্রাকের ধাক্কায় ব্যবসায়ী নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় মালবাহী ট্রাকের ধাক্কায় মো. ফরহাদ (২৫) নামের এক ব্যবসায়ী নিহত হয়েছেন। বুধবার (১৫ জুন) দিবাগত রাত ২টার দিকে চকরিয়া পৌরশহরের চিরিংগা কাঁচা রাস্তার মাথায় বক্স রোডে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ফরহাদ চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কোচপাড়া এলাকার মো. নুরুল আলমের ছেলে। সে পেশায় একজন ব্যবসায়ী। চকরিয়া পৌর বাসটার্মিনালে তার একটি রেস্টুরেন্টের দোকান রয়েছে বলে জানিয়েছেন চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব।

মহাসড়কের চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মোর্শেদুল আলম ভুঁইয়া বলেন, বুধবার দিবাগত রাত ২টার দিকে পৌরশহরের কাঁচাবাজার রাস্তার মাথায় মহাসড়কের পাশে মোটরসাইকেলে বসা ছিল। এ সময় কক্সবাজারমুখী গ্যাসের সিলিন্ডারবাহী একটি ট্রাক মোটরসাইকেলসহ ফরহাদকে ধাক্কা দেয়। ওই সময় সে আহত হলে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। পরে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

তিনি আরও বলেন, ফরহাদের লাশ আইগত প্রক্রিয়ার মাধ্যমে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। ট্রাকসহ চালক ও হেলপার পালিয়ে যাওয়ায় তাদের আটক করা সম্ভব হয়নি। এ ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন