parbattanews

চকরিয়ায় তিনদিনে সাজাপ্রাপ্তসহ ২১ আসামি গ্রেফতার

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের বিশেষ অভিযানে তিনদিনে পরোয়ানাভুক্ত ২১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদকসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে।

১৯ জুন দিবাগত রাত থেকে ২১ জুন (শুক্রবার) ভোররাত ৫টা পর্যন্ত তিনদিনের উপজেলার বিভিন্ন স্থানে এই বিশেষ অভিযান চালায় থানা পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের কয়েকটি টিম ১৯ জুন দিবাগত রাত থেকে ২১জুন ভোর রাত পর্যন্ত পুলিশ বিশেষ অভিযান চালায়।

থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে থানার উপপরিদর্শক(এস আই) আবদুল বাতেন, এস আই প্রিয়লাল, এস আই চম্পক বড়ুয়া, এস আই মাজহারুল ইসলাম, এস আই ইসমাঈল, এস আই আরিফুল ইসলাম ও থানার এ এস আই কামাল হোসেন, আকবর মিয়া, খাইরুল, পলাশ বড়ুয়াসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে আদালতের সাজাসহ পরোয়ানাভুক্ত ২১জন পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

ধৃত আসামীর মধ্যে নারী নির্যাতন, সাজাপ্রাপ্ত, দাঙ্গা-হাঙ্গামা, চুরি, মাদক মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ছিল। পুলিশের কয়েকটি টিম গোপন সংবাদের মাধ্যমে তিনদিনে অভিযান চালিয়ে উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের বিশেষ অভিযানে কয়েকটি টিম তিনদিনে গোপন সংবাদের মাধ্যমে বিভিন্ন মামলায় আদালতের সাজাসহ পরোয়াভুক্ত ২১ জন পালাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। গ্রেফতারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীদের আদালতের মধ্যে প্রেরণ করা হয়েছে। এলাকায় চিহ্নিত অপরাধীকে ধরতে পুলিশের এ অভিযান অব্যাহত থাকবে বলে তিনি জানান।

Exit mobile version