parbattanews

চকরিয়ায় দরিদ্ররের মাঝে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যানের খাদ্যসামগ্রী বিতরণ

চকরিয়ায় শতাধিক দরিদ্র পরিবারের মাঝে খাদ্যসামগ্রী বিতরণ করছেন মহিলা ভাইস চেয়ারম্যান জেসি চৌধুরী

কক্সবাজারের চকরিয়ায় শতাধিক দরিদ্র পরিবারের মাঝে উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ও প্যানেল চেয়ারম্যান-১ জেসমিন হক জেসি চৌধুরী খাদ্যসামগ্রী বিতরণ করেছেন।

শনিবার (২৮ মার্চ) থেকে সোমবার (৩০ মার্চ)  পর্যন্ত দরিদ্র জনগোষ্ঠীর মাঝে বাড়ি বাড়ি গিয়ে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছেন।

করোনাভাইরাস মোকাবেলায় সরকারি আইন মেনে চলে জনসমাগম বিহীন পরিবেশে চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান (প্যানেল-১) ও চকরিয়া উপজেলা মহিলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক জেসমিন হক জেসি চৌধুরী গত তিনদিন ধরে উপজেলার বিভিন্ন এলাকায় ঘরে ঘরে গিয়ে দরিদ্র পরিবারের মাঝে ত্রাণ সহায়তা হিসেবে প্রতি পরিবারে ১০কেজি ও কেজি করে চাউল বিতরণ করছেন।

মহামারী এই দূর্যোগে অসহায় মানুষের জন্য নিজের সাধ্যানুযায়ী সহায়তার চেষ্টা করে যাচ্ছেন চকরিয়া উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী।

চকরিয়া উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী বলেন, সরকারি নির্দেশনার আলোকে করোনাভাইরাসের সংক্রমণের আশঙ্কায় ঘরবন্দি থাকা গরীব মানুষের মাঝে সামর্থ্য অনুযায়ী খাদ্য সামগ্রী বিতরণ করছি।

চকরিয়া উপজেলা ও পৌরসভার বিভিন্ন এলাকা ঘুরে ঘুরে বেশি গরীব এবং অচ্ছল পরিবার দেখে তাদের হাতে খাদ্য সামগ্রী পৌঁছে দিচ্ছি। সরকারি বরাদ্দের পাশাপাশি আমার ব্যক্তিগত তহবিল থেকে গরীবদের জন্য খাদ্য সামগ্রী বিতরণ অব্যাহত থাকবে।

Exit mobile version