চকরিয়ায় দলীয় শৃঙ্খলা ভঙ্গের দায়ে ৪ আ’লীগ নেতাকে অব্যহতি: ৩ জনকে নতুন দায়িত্ব

fec-image

কক্সবাজারের মাতামুহুরী সাংগঠনিক থানা আওয়ামী লীগের আওতাধীন কোনাখালী ইউনিয়নের ৪ জন আওয়ামী লীগ নেতাকে দল থেকে অব্যহতি দেওয়া হয়েছে। একই তারিখে তিনজনকে নতুন দায়িত্ব দেয়া হয়।

রোববার (২১নভেম্বর) রাতে কোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সোলতান মাহমুদ টিপু ও সাধারণ সম্পাদক শামসুল আলম স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে বিষয়টি জানানো হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা মনোনীত প্রার্থীর বিরুদ্ধে ও বিদ্রোহী প্রার্থীর পক্ষ হয়ে কাজ করা ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলের গঠনতন্ত্র মতে তাদেরকে দল থেকে অব্যহতি প্রদান করা হয়।

অব্যহতি দেয়া নেতারা হলেন, কোনাখালী ইউনিয়ন আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাস্টার জসিম উদ্দিন, ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক কামাল উদ্দিন, ৪নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি বদিউল আলম ও সাধারণ সম্পাদক নাজেম উদ্দিন।

বিজ্ঞপ্তির একই আদেশে ওই তারিখে ইউনিয়নের ১নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সাধারণ সম্পাদক হিসেবে নুর মোহাম্মদ নুরু, ৪নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি হিসেবে আব্বাস আহমদ ও সাধারণ সম্পাদক হিসেবে মোক্তার আহমদকে দায়িত্ব পালন করার জন্য ক্ষমতা অর্পন করা হয়েছে ।

কোনাখালী ইউনিয়নের ৪ জন আওয়ামী লীগ নেতাকে দল থেকে অব্যহতির বিষয়ে সত্যতা নিশ্চিত করে ভারপ্রাপ্ত সভাপতি সোলতান মাহমুদ টিপু বলেন, আগামী ২৮ নভেম্বর অনুষ্ঠিত হতে যাওয়া কোনাখালী ইউপি নির্বাচনে দলীয় সিদ্ধান্ত অমান্য করে নৌকা প্রতীকের প্রার্থীর বিরুদ্ধে ও বিদ্রোহী প্রার্থীর পক্ষ হয়ে কাজ করা ও শৃঙ্খলা ভঙ্গের দায়ে দলের গঠনতন্ত্র অনুযায়ী তাদেরকে দল থেকে অব্যহতি প্রদান করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − eight =

আরও পড়ুন