চকরিয়ায় দুর্বৃত্তের হাতে তরুণ ব্যবসায়ী খুন

fec-image

চকরিয়া পৌর এলাকার ২নং ওয়ার্ডের সরকারি পাইলট উচ্চ বিদ্যালয় সড়কের আজিজুল হক মুন্সীর বাসায় এক ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা করেছে। গতকাল সোমবার রাত ১১ টার সময় দুর্বৃত্তরা চুনতি স্টোরের মালিক শরাফত উল্লা­হর ছোট ভাই লতিফ উল্লাহ (৩৫) কে দুর্বৃত্তরা কুপিয়ে হত্যা করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজন মারাত্মক আহত অবস্থায় তাকে হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক লতিফ উল্লাহকে মৃত ঘোষণা করেন।

সূত্র মতে চুনতি স্টোরের মালিক শরাফত উল্লাহ ও তার ছোট ভাই লতিফ উল্লাহ দীর্ঘদিন ধরে চকরিয়া পৌর সদরের বালিকা বিদ্যালয় সড়কে হক সুপার মার্কেটে ব্যবসা করে আসছিলেন। তারা মূলত বিভিন্ন ব্যবসা প্রতিষ্ঠানের পরিবেশক ও বিকাশের এজেন্ট।

হত্যার শিকার ব্যবসায়ী লতিফ উল্লাহ চট্টগ্রামের লোহাগাড়া উপজেলার আধুনগর ইউনিয়নের বাসিন্দা। তার বড় ভাই শরাফত উল্লাহ চকরিয়া ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক। বেশিরভাগ ব্যবসায়ীর মতে মূলত সন্ত্রাসীরা বিকাশের টাকা লুট করতে গেলে দুর্বৃত্তদের চিনে ফেলায় তাকে নির্মমভাবে কুপিয়ে হত্যা করেছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) ওসমান গণির সাথে যোগাযোগ করা হলে তিনি ঘটনার সত্যতা স্বীকার বলেন, অপরাধীরা ওই ব্যবসা প্রতিষ্ঠানের মালিকের ভাই লতিফকে কুপিয়ে পালিয়ে যাওয়ার সময় বিকাশের মোবাইল নিয়ে গেছে। পুলিশ ঘটনাস্থল থেকে একটি ধারালো দা উদ্ধার করেছে। অপরাধীকে চি‎হ্নিত করতে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে। লতিফের  লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এখনও মামলা দায়ের হয়নি। ঘটনার পর পরই চকরিয়ার ব্যবসায়ীদের মধ্যে চরম আতঙ্ক বিরাজ করছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

2 × two =

আরও পড়ুন