চকরিয়ায় পল্লী চিকিৎসককে কুপিয়ে জখম করে মালামাল লুট

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় লোকমান হাকিম (৩৫) নামের এক পল্লী চিকিৎসককে কর্মস্থলে যাওয়ার পথে একদল সন্ত্রাসী তার পথ গতিরোধ করে কুপিয়ে জখম করে নগদ টাকা সহ বিভিন্ন মালামাল লুট করে নেওয়ার অভিযোগ পাওয়া গেছে।

১২ সেপ্টেম্বর সকাল ৯টার দিকে উপজেলার সাহার বিল ইউনিয়নের পেঠান মিয়াজিপাড়া এলাকায় এঘটনা ঘটে। অভিযোগ সুত্রে জানাগেছে, চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছায়রাখালী গ্রামে সাহারবিল মিয়াজিরপাড়াস্থ কবির আহমদের পুত্র লোকমান হাকিম প্রায় দীর্ঘ সময় ধরে ঔষুধের ফার্মেসির দোকান করে আসছিল।

মঙ্গলবার সকালে দোকানের মালামাল ক্রয় করে ফেরার পথে ছায়রাখালী এলাকায় পৌঁছলে স্থানীয় আবদুর রহমানের পুত্র বাচ্ছু ও মঈনউদ্দিনের নেতৃত্বে একদল সন্ত্রাসী অতর্কিত ভাবে হামলা চালিয়ে লোকমান হাকিম(৩৫)কে বেধড়ক মারধর করে এবং কুপিয়ে জখম করে গুরুতর আহত করে। ওই সময় সন্ত্রাসীরা তার কাছ থেকে নগদ টাকা সহ বিভিন্ন মালামাল লুট করে নিয়ে যায় বলে অভিযোগ করেন আক্রান্ত পরিবারের সদস্যরা। এনিয়ে থানায় মামলার প্রস্তুতি নেয়া হচ্ছে বলে আহত পরিবারের লোকজন জানায়।

এব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, এধরনের কোন ঘটনার খবর আমাকে কেউ জানায়নি। তবে লিখিত অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

19 − 9 =

আরও পড়ুন