চকরিয়ায় পশ্চিম বড় ভেওলায় নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের প্রথম সভা ও দায়িত্বভার গ্রহণ

fec-image

তৃতীয় ধাপে অনুষ্ঠিত হয়ে যাওয়া কক্সবাজারের চকরিয়া উপজেলার পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান-মেম্বারদের প্রথম সভা ও দায়িত্বভার গ্রহণ অনুষ্ঠান সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার (৪ জানুয়ারি) দুপুরে পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদ মাঠে নবনির্বাচিত চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরীর সভাপতিত্বে ও ইউপি সচিব ফয়সাল উদ্দিন আহমদের সঞ্চালনায় নির্বাচিতদের প্রথম সভা ও দায়িত্বভার উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

উক্ত আলোচনা সভায় বক্তব্য রাখেন, ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ডা. গিয়াস উদ্দিন, উপজেলা আ:লীগ নেতা ছমি উদ্দিন, ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল, নব-নির্বাচিত ইউপি সদস্য সোলতান মাহমুদ, মাতামুহুরী সাংগঠনিক থানা যুবলীগের সাবেক যুগ্ন আহ্বায়ক কাইছারুল হক বাচ্ছুসহ বিভিন্ন ব্যক্তিবর্গ।

নব-নির্বাচিত ইউপি চেয়ারম্যান সিরাজুল ইসলাম চৌধুরী বলেন, নির্বাচনের পূর্বে জনগণের কাছে যেসব অঙ্গিকার করেছি তা ধারাবাহিক ভাবে সকল ধরণের সমস্যা সমাধান করবো। প্রথমত ইউনিয়নের যেসব এলাকায় সংগঠনের নাম ব্যবহার করে বিভিন্ন গাড়ি থেকে চাঁদা উত্তোলন করা হয় তা বুধবার থেকে সব ধরণের চাঁদাবাজি চিরতরে বন্ধ করে দেয়া হবে। এই ইউনিয়নকে জেলার মধ্যে একটি মড়েল ও শ্রেষ্ট ইউনিয়ন হিসেবে রূপান্তরিত করবো। এছাড়াও যে সব এলাকায় ইয়াবা বিক্রি ও সেবন করা হয় তা চিহ্নিত করে কঠোর হস্তে দমন করা হবে।

তিনি আরও বলেন, এলাকায় যারা মাদক ও জুয়ার সাথে সংশ্লিষ্ট রয়েছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থার পাশাপাশি আইনশৃংখলা বাহিনীর মাধ্যমে তা রোধ করা হবে। কোন ধরণের সন্ত্রাস ও অপরাধের ব্যাপারে কাউকে ছাড় দেয়া হবে না। যেখানে অন্যায় ও অপরাধ সংঘটিত হওয়ার খবর পাওয়া যাবে তাৎক্ষনিক ভাবে তা জনগণের সহায়তায় প্রতিরোধ করতে আমরা বদ্ধপরিকর। পাশাপাশি জনগণের দূরগোড়ায় মানুষের শতভাগ সেবা পৌঁছে দিতে আমরা চেষ্টা করে যাবো। যাতে এলাকার কোন জনগণ সেবা থেকে বঞ্চিত না হয় সে চেষ্টা অব্যাহত থাকবে বলে জানান তিনি।

অনুষ্ঠানে এসময় নব-নির্বাচিত মেম্বারদের মধ্যে উপস্থিত ছিলেন, পশ্চিম বড় ভেওলা ইউনিয়ন পরিষদের ১ নম্বর ওয়ার্ডের মেম্বার মুজিবুল হক, ২ নম্বর ওয়ার্ডের মেম্বার ইফরানুর রহমান, ৩ নম্বর ওয়ার্ডের মেম্বার মীর কাসেম, ৪ নম্বর ওয়ার্ডের মেম্বার জুনাইদুল হক মানিক, ৫ নম্বর ওয়ার্ডের মেম্বার মিজানুর রহমান, ৬ নম্বর ওয়ার্ডের মেম্বার সোলতান মাহমুদ, ৭ নম্বর ওয়ার্ডের মেম্বার মোহাম্মদ মামুন, ৮ নম্বর ওয়ার্ডের মেম্বার আবদু শুক্কুর, ৯ নম্বর ওয়ার্ডের মেম্বার মোজাম্মেল হক, সংরক্ষিত মহিলা মেম্বার ইরান, কাজল রেখা ও জন্নাতুল মাওয়া রোমা। এছাড়াও ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন, ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি আবদুল্লাহ আল মামুন, সাধারণ সম্পাদক আশরাফ দরবেশী, ইউনিয়নের দফাদার মো: শোয়াইবসহ এলাকার বিভিন্ন ব্যক্তিবর্গ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

10 − 9 =

আরও পড়ুন