চকরিয়ায় পিকআপ গাড়ির ধাক্কায় কলেজ শিক্ষকের মৃত্যু

fec-image

কক্সবাজারের চকরিয়া পৌরসভাস্থ অভ্যান্তরীণ সড়কে পিকআপ গাড়ির ধাক্কায় শাহাদাত হোছাইন দুদু (৪০) নামের এক কলেজ শিক্ষকের মৃত্যু হয়েছে।

রোববার (২০ ‍জুন) রাত ১১টার দিকে উপজেলা পরিষদস্থ মগবাজার সড়কে দুর্ঘটনায় তিনি মারা যান। সড়ক দুর্ঘটনায় নিহত শাহাদাত হোছাইন চকরিয়া সিটি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক হিসেবে কর্মরত ছিলেন। তাঁর বাড়ি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়া গ্রামে। তিনি চকরিয়া পৌর শহরের ভাড়া বাসায় পরিবার নিয়ে বাস করতেন। তিনি দুই কন্যা সন্তানের জনক।

নিহতের পরিবার ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানায়, কলেজের প্রভাষক শাহাদাত হোছাইন রাস্তার পাশ দিয়ে তার ব্যক্তিগত কাজে হেঁটে মগবাজার যাচ্ছিল। ওই সময় একটি খালি পিকআপ গাড়ি চিরিংগা ইউনিয়নের দিকে মৎস্য ঘের এলাকায় যাচ্ছিল। এ সময় পথচারী কলেজ শিক্ষক শাহাদাত হোসাইনকে ধাক্কায় দেয়। এতে শাহাদাত গুরুতর আহত হয়ে রাস্তায় পড়ে থাকেন। এসময় স্থানীয়রা এগিয়ে এসে ঘটনাস্থল থেকে তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়। তার অবস্থা আশঙ্কাজনক হলে প্রাথমিক চিকিৎসা শেষে উন্নত চিকিৎসার জন্য তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে (চমেক) প্রেরণ করা হয়। রাতে চমেকে হাসপাতালে নেওয়ার পথে পটিয়ায় তাঁর মৃত্যু হয়।

কলেজ শিক্ষক শাহাদাতের মৃত্যুর বিষয়ে সত্যতা নিশ্চিত করেছেন চকরিয়া সিটি কলেজের অধ্যক্ষ সালাহ উদ্দিন খালেদ।

তিনি বলেন, কলেজ মাঠে শিক্ষক শাহাদাত হোছাইনের প্রথম জানাযা অনুষ্ঠিত হয়। তাঁর গ্রামের বাড়ি পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সবুজপাড়ায় পারিবারিক কবরস্থানে দ্বিতীয় জানাযা শেষে তাঁকে দাফন করা হবে। তবে ঘাতক চালক অভিযুক্ত পিকআপ গাড়িটি নিয়ে পালিয়ে গেছে।

এদিকে, চকরিয়া সিটি কলেজের অর্থনীতি বিভাগের প্রভাষক শাহাদাত হোছাইনের মৃত্যুতে গভীর শোক প্রকাশ করেছে চকরিয়া-পেকুয়া আসনের সংসদ সদস্য জাফর আলম এমপি। তাঁর পরিবারের প্রতি গভীর সমবেদনা জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

nineteen + 10 =

আরও পড়ুন