parbattanews

চকরিয়ায় পুলিশের অভিযানে ২ বছরের সাজাপ্রাপ্ত পলাতক আসামি গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে দুই বছরের সাজাপ্রাপ্ত মো. আলাউদ্দিন(৩২)নামের এক পলাতক আসামিকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ধৃত আসামি আলাউদ্দিন উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছায়রাখালী এলাকার রুহুল কাদেরের পুত্র বলে জানাগেছে। রবিবার(২৬ নভেম্বর) বিকাল ২টার দিকে চকরিয়া পৌরসভাস্থ মৌলভীরকুম এলাকা থেকে ধৃত আসামিকে গ্রেফতার করা হয়েছে।

থানা সূত্রে জানাগেছে, চকরিয়া পৌরসভাস্থ মৌলভীরকুম স্টেশন এলাকায় থানা পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে আদালতের পরোয়ানাভুক্ত দুই বছরের সাজাপ্রাপ্ত মো. আলাউদ্দিন(৩২) নামের এক পলাতক আসামিকে গ্রেফতার করা হয়েছে। চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার চৌধুরীর নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) অপু বড়ুয়া ও এএসআই সাজু প্রতাপের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে ধৃত আসামিকে গ্রেফতার করতে সক্ষম হন। আসামি আলাউদ্দিন সাজা পরোয়ানা মাথায় নিয়ে দীর্ঘদিন ধরে এলাকা ছেড়ে আত্মগোপনে ছিলেন। রবিবার বিকাল ২টার দিকে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশ তাকে গ্রেফতার করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ২ বছরের সাজাপ্রাপ্ত এক পলাতক আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে। ধৃত আসামিকে আদালতে উপস্থাপনের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।

Exit mobile version