parbattanews

চকরিয়ায় পরোয়ানাভুক্তসহ ৪ আসামি গ্রেপ্তার

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের অভিযানে বিভিন্ন মামলায় পরোয়াভুক্তসহ চার আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে পারিবারিক, বন মামলা, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের পরোয়ানা জারি রয়েছে।

বুধবার দিবাগত রাত থেকে বৃহস্পতিবার ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে পুলিশের একটি টিম এসব আসামীদের গ্রেপ্তার করে।

ধৃত আসামীরা হলেন, উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ভিলেজার পাড়া এলাকার আবুল খায়ের ছেলে বেলাল উদ্দিন (৪০), তার ভাই নেজাম উদ্দিন (৩৩) ও ডুলাহাজারা নতুন পাড়া এলাকার মৃত আবদুল মালেকের ছেলে রিপন (৩০)। এছাড়াও খুটাখালী ইউনিয়ের পিতা-মাতার অবাধ্য সন্তান রোকন উদ্দিন (২৭) নামে এক যুবকে গ্রেপ্তার করেছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার ডুলাহাজারা ও খুটাখালী ইউনিয়ন এলাকায় চকরিয়া থানা পুলিশের একটি টিম গোপন সংবাদের মাধ্যমে বৃহস্পতিবার ভোর রাত পর্যন্ত অভিযান চালায়। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) জিয়াদ মোহাম্মদ জিয়া’র নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে
বিভিন্ন মামলার পরোয়ানাভুক্তসহ চার আসামীকে গ্রেপ্তার করে। ধৃত আসামীদের বৃহস্পতিবার দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, থানা পুলিশের একটি টিম অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় পরোয়ানাভুক্তসহ চার আসামীকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। তৎমধ্যে বাবা-মায়ের অবাধ্য রোকন উদ্দিন নামে এক যুবককে ভ্রাম্যমান আদালতে প্রেরণ করা হলে বিজ্ঞ বিচারক তাকে তিন মাসের সাজা প্রদান করেন।

গ্রেপ্তারকৃত অপর তিন আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলেও তিনি জানান।

Exit mobile version