চকরিয়ায় বদরখালী-মহেশখালী সড়কে ইজিবাইক উল্টে বৃদ্ধ নিহত

fec-image

কক্সবাজারের চকরিয়ায় উপজেলার অভ্যান্তরীণ সড়ক বদরখালী-মহেশখালী সড়কে ইজিবাইক (টমটম) উল্টে রশিদ আহমদ (৬৬) নামে এক বৃদ্ধ নিহত হয়েছে। এ সময় গাড়ির চালকও আহত হয়েছে বলে সূত্র জানায়। আহত চালককে স্থানীয়রা ঘটনাস্থল থেকে উদ্ধার করে হাসপাতালে নেয়া হয়।

শুক্রবার (১৬এপ্রিল) দুপুর ১টার দিকে সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন রামপুর এলাকায় এ দূর্ঘটনা ঘটে। সড়ক দূর্ঘটনায় নিহত বৃদ্ধ রশিদ আহমদ সাহারবিল নয়াপাড়া এলাকার মৃত আবদুল কাদেরের পুত্র। সাহারবিল ইউপি চেয়ারম্যান মহসিন বাবুল সড়ক দূর্ঘটনায় নিহত হওয়ার বিষয়ে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দুপুরের দিকে মরিচ ভর্তি ইজিবাইক (টমটম) চকরিয়া পৌর বাসটার্মিনালের কাঁচা বাজারে যাচ্ছিল। প্রতিমধ্যে সাহারবিল ইউনিয়ন পরিষদ সংলগ্ন রামপুর এলাকায় পৌঁছলে টমটমটি উল্টে রাস্তার পাশ্বোক্ত খাদে পড়ে যায়। ওইসময় টমটম গাড়িতে থাকা যাত্রী রশিদ আহমদ গাড়ির নিচে চাপা পড়ে যায়। স্থানীয়রা ঘটনাস্থল থেকে আহত যাত্রী রশিদ আহমদকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, সড়ক দূর্ঘটনায় নিহত ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন