চকরিয়ায় বনাঞ্চলে গহীণ জঙ্গল থেকে গলিত লাশ উদ্ধার 

fec-image

চকরিয়ায় বনাঞ্চলের ভেতরে গহীণ জঙ্গল থেকে এক অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত লাশ উদ্ধার করেছে পুলিশ।

শুক্রবার বিকাল ৪টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের গহীণ অরণ্যের কেলিবিল নামক স্থান থেকে ওই গলিত লাশটি উদ্ধার করা হয়।

পুলিশ জানায়, ওই গলিত লাশের একাধিক হাড় ভাঙ্গা ছিল। লাশের পরিচয় ও বয়স সনাক্ত করার উপায় ছিল না। ফলে স্থানীয় জনপ্রতিনিধিদের সহায়তায় ময়না তদন্ত ছাড়াই লাশটি দাফনের ব্যবস্থা করা হয়।

স্থানীয় ফুলছড়ি বনবিটের বন প্রহরী মহিউদ্দিন বলেন, শুক্রবার বনে ডিউটি শেষে ফেরার পথে জঙ্গলের ভেতর পঁচা দুর্গন্ধ পাওয়ার পর খোঁজতে গিয়ে দেখা যায় খুটাখালী ইউনিয়নের গহীণ অরণ্যের কেলিবিল নামক স্থানে এক অজ্ঞাতনামা ব্যক্তির অর্ধগলিত পড়ে আছে।

সাথে সাথে বিষয়টি স্থানীয় ইউপি সদস্য ও বনবিট কর্মকর্তাকে অবহিত করি। পরে তারা চকরিয়া থানা পুলিশকে খবর দিলে পুলিশ ঘটনাস্থল থেকে অর্ধগলিত লাশটি উদ্ধার করে।

চকরিয়া থানার ওসি (তদন্ত) এ কে এম সফিকুল আলম চৌধুরী বলেন, খুটাখালী ইউনিয়নের গহীণ অরণ্যের যে স্থানে অর্ধগলিত অজ্ঞাতনামা ব্যক্তির লাশ পাওয়া গেছে ওই লাশের পাশেই হাতির পায়ের চিহ্ন ছিল।

এছাড়া যে সময় পুলিশ লাশটি উদ্ধার করছিল ওই সময় ঘটনাস্থল থেকে কিছু অদুরে কয়েকটি বন্যহাতির পদচারণা দেখা যাচ্ছিল। লাশটি দেখে স্থানীয় লোকজন বলেছেন ওই অজ্ঞাত ব্যক্তি বন্য হাতির আক্রমণেই মারা গেছে।

ধারণা করা হচ্ছে লাশ উদ্ধারের অন্তত ৮-১০দিন পূর্বেই হাতির আক্রমনে অজ্ঞাতনামা ব্যক্তিটি মারা গেছে।

তিনি বলেন, উদ্ধারকৃত গলিত লাশের একাধিক হাড় ভাঙ্গা ছিল। লাশের পরিচয় ও বয়স সনাক্ত করার উপায় ছিল না। ফলে স্থানীয় জনপ্রতিনিধি আনোয়ার হোসেন মেম্বারের সহায়তায় ময়না তদন্ত ছাড়াই লাশটি দাফনের ব্যবস্থা করা হয়েছে। ##

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: লাশ উদ্ধার
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 4 =

আরও পড়ুন