“গলায় ওড়না পেঁচিয়ে চালার বীমের সাথে ঝুলে আত্মহত্যা করে।”

চকরিয়ায় বিয়ের ৬ মাসের মাথায় অন্তঃসত্বা গৃহবধূর আত্মহত্যা

fec-image

কক্সবাজারের চকরিয়ায় বিয়ের ৬ মাসের মাথায় নাছিমা আক্তার (১৮) নামের অন্তঃসত্বা এক গৃহবধু গলায় ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছেন। নিহত গৃহবধু উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ৩ নম্বর ওয়ার্ডের নয়াপাড়া এলাকার নুরুল আলমের স্ত্রী।

শুক্রবার (১১নভেম্বর) সকাল সোয়া ৯টার দিকে চকরিয়া ফাঁসিয়াখালী ইউনিয়নের নয়াপাড়া এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

স্থানীয় ও পরিবারের লোকজন জানায়, শুক্রবার সকাল ৯টার দিকে বাড়ির লোকজনের অজান্তে দরজা বন্ধ করে নাছিমা আক্তার গলায় ওড়না পেঁচিয়ে চালার বীমের সাথে ঝুলে আত্মহত্যা করে। এ সময় ঘরের দরজা ভেঙ্গে বাড়ির অন্যান্য সদস্যরা নাছিমাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

সূত্রে জানা গেছে, উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের নয়াপাড়া এলাকার মৃত আহমদ ছোবাহানের ছেলে নুরুল আলমের সাথে লামা উপজেলার ইয়াংছা এলাকার মৃত নুরুজ্জামানের মেয়ে নাছিমা আক্তারের সাথে বিয়ে হয় ৬ মাস আগে। তবে কি কারণে নাছিমা আত্মহত্যা করেছে তা কেউ বলতে পারছে না।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, নিহত গৃহবধূর মরদেহের প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করা হয়েছে। তার গলায় ওড়না প্যাচানো দাগ পাওয়া গেছে। নিহতের লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে পাঠানো হয়েছে।

তিনি আরও বলেন, এ ঘটনায় পরিবারের পক্ষথেকে কেই লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে তা তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আত্মহত্যা, ওড়না পেঁচি, গৃহবধু
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন