চকরিয়ায় বোনের বাড়িতে চার সন্তানের জননীকে কুপিয়ে হত্যা

fec-image

কক্সবাজারের চকরিয়ায় বোনের বাড়িতে বেড়াতে গিয়ে পারিবারিক বিরোধের জের ধরে আনোয়ারা বেগম (২৮) নামে এক গৃহবধূকে কুপিয়ে হত্যা করা হয়েছে।

শুক্রবার (১৯নভেম্বর) আড়াইটার দিকে উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডের আশ্রয়ণ কেন্দ্র সংলগ্ন নতুন পাহাড় এলাকায় এ ঘটনা ঘটে।

নিহত আনোয়ারা বেগম একই উপজেলার খুটাখালী ইউনিয়নের ৪ নম্বর ওয়ার্ডের নলবনিয়া গ্রামের দিনমজুর মো. আবদুল্লাহর স্ত্রী ও চার সন্তানের জননী।

নিহতের স্বামী আবদুল্লাহ বলেন, গত এক সপ্তাহ আগে তার পরিবার-পরিজন নিয়ে স্ত্রীর বোনের বাড়ি মানিকপুরে বেড়াতে যান। শুক্রবার দুপুরে ওই বাড়িতে এসে নিহত আনোয়ারার ভাই মো. আরিফ তার অপর ভগ্নিপতি মনির আহমদ এর বাবার কাছ থেকে ৫০ হাজার টাকা পাওনা টাকা দাবি করেন। ওই টাকা চাইতে গিয়ে আরিফের স্ত্রীর সাথে আনোয়ারার ঝগড়া-ঝাটি হয়।

এ ঘটনার জের ধরে শুক্রবার আড়াইটার দিকে মনির আহমদের ছোট ভাই জমির উদ্দিন ও মিজানুর রহমান মিলে দেশি অস্ত্র (দা) দিয়ে অতর্কিতভাবে বোনের বাড়িতে বেড়াতে আসা আনোয়ারা বেগমকে দা দিয়ে কুপিয়ে মারাত্মকভাবে জখম করে। পরে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক আনোয়ারা বেগমকে মৃত ঘোষণা করেন। পরে খবর পেয়ে চকরিয়া থানার এসআই গোলাম সরোয়ার চকরিয়া উপজেলা হাসপাতালে গিয়ে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মুহাম্মদ ওসমান গণি বলেন, লাশ ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ঘটনায় জড়িতদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন