চকরিয়ায় ভ্রাম্যমান আদালতের জরিমানা

fec-image

করোনা ভাইরাসের সংক্রমণ বিস্তার রোধে সামাজিক দুরত্ব নিশ্চিত করণ ও নিয়মিত বাজার মনিটরিং কার্যক্রমের আওতায় নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে কক্সবাজারের চকরিয়ায় অভিযান চালিয়েছে উপজেলা প্রশাসনের ভ্রাম্যমান আদালত।

এ সময় আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট প্রশাসনের নির্দেশনা না মেনে সোসাইটি কাঁচা বাজার এলাকা থেকে চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তাদের দোকান না নেয়ায় এক মাংস বিক্রেতা ও অপর এক মাছ ব্যবসায়ীকে দুই হাজার টাকা করে সর্বমোট ৪ হাজার টাকা জরিমানা আদায় করেন।

মঙ্গলবার (৫ মে) বেলা সাড়ে ১১টা থেকে বিকাল ৪টা পর্যন্ত উপজেলার খুটাখালী ও চকরিয়া পৌরশহর এলাকায় পৃথক অভিযান পরিচালনা করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট সৈয়দ সামসুল তাবরীজ।

আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) সৈয়দ শামসুল তাবরীজ বলেন, উপজেলায় করোনা ভাইরাস সংক্রমণ বিস্তার রোধে জনসচেতনতা বৃদ্ধির পাশাপাশি সামাজিক দুরত্ব নিশ্চিত করণ এবং নিত্যপ্রয়োজনীয় দ্রব্যমূল্য স্থিতিশীল রাখতে নিয়মিত বাজার মনিটরিং কার্যক্রমের আওতায় উপজেলার খুটাখালী ও চকরিয়া পৌর এলাকায় ভ্রাম্যমান আদালতের পৃথক অভিযান চালানো হয়। এ সময় উপজেলা প্রশাসনের নির্দেশনা মতো কিছু ব্যবসায়ী তাদের ব্যবসা প্রতিষ্ঠান কাঁচা বাজার এলাকা থেকে চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে সরিয়ে না নেয়ার দায়ে এক মাংস বিক্রেতা ও অপর এক মাছ ব্যবসায়ী কাছ থেকে জনপ্রতি দুই হাজার টাকা করে সর্বমোট চার হাজার টাকা জরিমানা আদায় করা হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: আদালতের, চকরিয়ায়, জরিমানা
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন