চকরিয়ায় মহাসড়কে ম্যাজিক গাড়ির চাপায় মোটরসাইকেল আরোহী নিহত, আহত ১

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় ম্যাজিক গাড়ির চাপায় মো.আরিফুল ইসলাম (২৫) নামের এক মোটরসাইকেল আরোহী যুবক নিহত হয়েছেন। এসময় নিহত মোটরসাইকেল আরোহীর সাথে থাকা আবদুল হালিম বোখারী (১৭) গুরুতর আহত হয়। আহত হালিমকে উদ্ধার করে উপজেলার মালুমঘাট মেমোরিয়াল খ্রীস্টান হাসপাতালে ভর্তি করা হয়েছে।

শুক্রবার (১৮ ডিসেম্বর) সকালের দিকে চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া পৌরসভাস্থ মৌলভীরকুম ষ্টেশন এলাকায় এ দুর্ঘটনা ঘটে। দুর্ঘটনায় নিহত আরিফুল ইসলাম উপজেলার ডুলহাজারা ইউনিয়নের ১নম্বর ওয়ার্ডস্থ রিংভং ছগির শাহকাটা গ্রামের আবুল বশরের ছেলে।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সকাল ১১টার দিকে চকরিয়া পৌরশহর থেকে ব্যক্তিগত কাজ সেরে মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল দুই সহপাঠী। প্রতিমধ্যে মহাসড়কের চকরিয়া পৌরসভাস্থ মৌলভীরকুম স্টেশন এলাকায় পৌঁছলে পেছন থেকে দ্রুত গতির যাত্রীবাহী ম্যাজিক গাড়ি মোটরসাইকেলকে চাপা দেয়।

এতে মোটরসাইকেল আরোহী সড়ক থেকে ছিটকে পড়ে ঘটনাস্থলে মারা যায় মোটরসাইকেল আরোহী আরিফ। ওইসময় আরিফের সাথে থাকা আবদুল হালিম বোখারী (১৭) নামে তার সহপাঠী গুরুতর আহত হয়। স্থানীয় লোকজন এগিয়ে এসে ঘটনাস্থল থেকে আহতকে উদ্ধার করে হাসপাতালে প্রেরণ করা হয়। খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করেন।

মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো.আনিসুর রহমান বলেন, দুর্ঘটনার বিষয়টি শুনার পরে দ্রুত ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়। পুলিশ ঘটনাস্থল থেকে নিহত মোটরসাইকেল আরোহী লাশ উদ্ধার করেন। এ ব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হচ্ছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়া, নিহত
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন