চকরিয়ায় মাটির দেয়াল চাপা পড়ে শিশুর মৃত্যু: আহত ১

fec-image

কক্সবাজারের চকরিয়ায় দেয়াল চাপা পড়ে মোহাম্মদ ইব্রাহিম নামের সাড়ে তিন বছরের এক শিশুর মৃত্যু হয়েছে। এসময় শিশুর পিতাও আহত হয়। স্থানীয় লোকজন সংবাদ পেয়ে ঘটনাস্থল থেকে হতাহতদের উদ্ধার করেছে।

মঙ্গলবার রাত ২টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের দক্ষিণ পূর্ব নয়াপাড়া এলাকায় এ ঘটনা ঘটে। নিহত শিশু ইব্রাহীম ওই ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডস্থ দক্ষিণ পূর্ব নয়াপাড়া এলাকার আনছার উল্লাহর ছেলে। অপর আহত ব্যক্তি আনছার উল্লাহ নিহত শিশুর পিতা। খুটাখালী ইউনিয়ন পরিষদের মেম্বার গিয়াস উদ্দীন নিহত শিশুর মৃত্যুর বিষয়টি নিশ্চিত করেছেন।

নিহত শিশুর বাবা আনছার উল্লাহ জানান, তিনি প্রতিদিনের ন্যায় দিন মজুর কাজ করে বাড়ি ফিরেন। তার স্ত্রী একজন মানসিক রোগী। বিগত ২-৩ দিন ধরে তার স্ত্রী বাড়িতে নেই। ঘটনার দিন রাতে তাদের ২ শিশু সন্তান নিয়ে রাতের খাবার খেয়ে ঘুমিয়ে পড়েন। আকস্মিকভাবে রাত ২টার দিকে একটি বিকট শব্দ শুনে চমকে উঠে দেখতে পাই তার বসতঘরের উত্তর পাশের মাটির দেয়াল ভেঙ্গে শিশু পুত্র ইব্রাহীম ও তার শরীরের উপর পড়েছে। ওই সময় তার আর্তচিৎকারে স্থানীয় আশেপাশের লোকজন এসে শিশুসহ তাকে উদ্ধার করলেও ঘটনাস্থলে শিশুটি মারা যায়। পরের দিন (বুধবার) সকালে পুলিশ খবর পেয়ে থানার এসআই মনজুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, মাটির দেয়াল চাপা পড়ে এক শিশু মারা যাওয়ার খবর পেয়ে পুলিশ পাঠানো হয়। থানার এসআই মনজুরুল ইসলাম ঘটনাস্থল পরিদর্শন করেন। নিহতের পরিবারের অভিযোগ না থাকায় শিশুর প্রাথমিক সুরুতহাল রিপোর্ট তৈরি করে মরদেহ হস্তান্তর করা হয়েছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন