চকরিয়ায় মামলার বাদীকে হুমকিসহ ফেসবুকে ভুয়া পোস্ট দিয়ে হয়রানির অভিযোগ

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের পশ্চিম কোচপাড়া এলাকার বাসিন্দা মারামারি মামলার বাদী মোহাম্মদ আবু শামা আসামিপক্ষের অব্যাহত হুমকির মুখে চরম আতঙ্কে ভুগছেন।

উপজেলা আদালতে রুজুকৃত মামলা প্রত্যাহারে বাদীকে প্রকাশ্যে হুমকির পাশাপাশি বর্তমানে আসামিপক্ষের লোকজন সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে বাদী আবু শামা ও পরিবার সদস্যদেরকে জড়িয়ে ভুয়া পোস্ট দিয়ে হয়রানি করা হচ্ছে বলেও অভিযোগ করেছেন ভুক্তভোগী।

অভিযোগে জানা গেছে, ২০১৮ সালের ২৯ এপ্রিল পারিবারিক বিরোধের জেরে চকরিয়া পৌরসভার পশ্চিম কোচপাড়া এলাকার বাসিন্দা মোহাম্মদ আবু শামার বাড়িতে হামলা চালায় প্রতিপক্ষের লোকজন। ওইসময় আবু শামা ও তাঁর বৃদ্ধ মা-বাবাকে কুপিয়ে ও পিটিয়ে জখম করে হামলাকারীরা। এ ঘটনায় একমাস পর ২৯ মে চকরিয়া উপজেলা সিনিয়র জুড়িসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে স্থানীয় বাবু মিয়ার ছেলে আক্কাছ আহমদ, আব্বাস আহমদ, খাইরুল বশর, মেহেদী হাসান, ইব্রাহিমসহ ৯জনকে আসামি করে একটি মামলা দায়ের করেন। আদালতের বিচারক মামলাটি তদন্তপূর্বক প্রতিবেদন দাখিল করতে চকরিয়া থানা পুলিশকে নির্দেশ দেন।

মামলার বাদী আবু শামা জানান, পুলিশ তদন্তকালে অভিযুক্ত বাবু মিয়া ও জিয়াউদ্দিনকে বাদ দিয়ে অপর সাত আসামির বিরুদ্ধে আদালতে তদন্ত প্রতিবেদন দাখিল করেন। এরপর আদালতের বিচারক ২৩ জানুয়ারি মামলার আসামিদের বিরুদ্ধে আদালতে হাজির হতে সমন জারি করেন।

ভুক্তভোগী মামলার বাদী আবু শামা অভিযোগ করেছেন, আদালতের বিচারক আসামিদের বিরুদ্ধে সমন দেয়ায় কয়েকদিন ধরে অভিযুক্তরা আমাকে নানাভাবে হুমকি দিচ্ছে মামলাটি তুলে নিতে। এমনকি সামাজিক যোগযোগ মাধ্যম ফেসবুকে আমাকেসহ পরিবার সদস্যদেরকে জড়িয়ে ভুয়া পোস্ট দিয়ে হয়রানি করা হচ্ছে। এ অবস্থায় আসামিপক্ষের অব্যাহত হুমকির মুখে চরম আতঙ্কে ভুগছেন বলে অভিযোগ করেছেন ভুক্তভোগী।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

eight + 18 =

আরও পড়ুন