চকরিয়ায় লাশবাহী এম্বুলেন্সের সাথে মোটরসাইকেল মুখোমুখি সংঘর্ঘ : যুবক নিহত

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় লাশবাহী এম্বুলেন্সের সাথে মোটর সাইকেলের মুখোমুখি সংঘর্ষে মো. জসিম উদ্দিন (৩২) নামে মোটরসাইকেল আরোহী এক যুবক নিহত হয়েছে।

শুক্রবার (১৩আগস্ট) সকাল ১১টার দিকে মহাসড়কের চকরিয়াস্থ ডুলাহাজারা রিংভং ছগিরশাহ কাটা গেট সংলগ্ন এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

সড়ক দুর্ঘটনায় নিহত জসিম উদ্দিন উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ড নয়াপাড়া এলাকার খলিল আহমদের ছেলে। নিহত জসিম তিন সন্তানের জনক ছিলেন।

স্থানীয় প্রত্যক্ষদর্শী ও নিহতের পরিবার সূত্রে জানাগেছে, শুক্রবার সকাল ১১টার উপজেলার কৈয়ারবিল ইউনিয়নের খলিল আহমদের ছেলে জসিম উদ্দিন তার ছোট্ট বাচ্চাকে মালুমঘাট শ্বশুর বাড়িতে রেখে চকরিয়ার উদ্দ্যেশ্য মোটরসাইকেল যোগে বাড়ি ফিরছিল। প্রতিমধ্যে মহাসড়কের ডুলাহাজারা ছগিরশাহকাটা রিংভং এলাকায় পৌঁছলে চট্টগ্রাম থেকে আসা একটি লাশবাহী এম্বুলেন্সের সাথে মহাসড়কে মোটরসাইকেলের সাথে মুখোমুখি সংঘর্ষ হয়।

এসময় মোটর সাইকেল আরোহী যুবক সড়ক থেকে ছিটকে পড়ে গুরুতর আহত হয়। পরে স্থানীয় লোকজন তাকে ঘটনাস্থল থেকে উদ্ধার করে মালুমঘাট মেমোরিয়াল খ্রীষ্টান হাসপাতালে ভর্তি করা হয়। দুপুর ১টার দিকে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় জসিম উদ্দিন মারা যান। হাইওয়ে পুলিশ নিহতের প্রাথমিক সুরুতহাল প্রতিবেদন তৈরি করে মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করেছে।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ (পুলিশ পরিদর্শক) মো. শাফায়েত হোসেন বলেন, এম্বুলেন্স গাড়িতে লাশ থাকায় ছেড়ে দেয়া হয়েছে। নিহত মোটরসাইকেল আরোহীর মরদেহ আইনি প্রক্রিয়া শেষে পরিবারের আবেদনের প্রেক্ষিতে বিনা ময়নাতদন্তে লাশ হস্তান্তর করা হয়েছে বলে জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন