চকরিয়ায় শ্বশুর বাড়িতে যুবকের রহস্যজনক মৃত্যু

fec-image

কক্সবাজারের চকরিয়ায় আবু হানিফ (২৫) নামে এক দিনমজুরের রহস্যজনক মৃত্যু হয়েছে। এ বিষয়টি শ্বশুর বাড়ির লোকজন আত্মহত্যা বলে প্রচার করলেও হানিফের স্বজনদের দাবি স্ত্রীর প্রেমিক ও শ্বশুর বাড়ির লোকজন তাকে গলায় ফাঁসি দিয়ে হত্যা করেছে বলে অভিযোগ উঠেছে।

মঙ্গলবার সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নস্থ অলিবাপের জুম এলাকায় এ ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন থানায় খবর দিলে থানা পুলিশের একটি টিম ঘটনাস্থলে পৌছে নিহতের মরদেহ উদ্ধার করে। নিহত হানিফ খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া গ্রামের আবুল হাশেমের ছেলে।

স্থানীয় সূত্রে জানা গেছে, আবু হানিফ গত দেড় বছর আগে ডুলাহাজারা ইউনিয়নের ৯ নম্বর ওয়ার্ডের অলি বাপের জুম এলাকার মো. শফি আলমের মেয়েকে বিয়ে করেন। বিয়ের তিন মাস পর থেকে তিনি শ্বশুর বাড়ির পাশে বাড়ি নির্মাণ করে বসবাস করে আসছেন। তিনি পেশায় দিনমজুর ছিলেন।

নিহত হানিফের মামা নুরুল ইসলাম বাবুল দাবি করেন, হানিফের স্ত্রীর সাথে অন্য পুরুষের পরকিয়া সম্পর্ক রয়েছে। পরকিয়ায় বাধা দেওয়ায় শ্বশুর বাড়ির লোকজন মিলে তাকে গলায় ফাঁস দিয়ে হত্যা করেন। পরে হানিফ আত্মহত্যা করেছে বলে তার পরিবারকে খবর দেয়।

থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থল থেকে হানিফের মরদেহ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করেন।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) শাকের মোহাম্মদ যুবায়ের বলেন, ঘটনাস্থল থেকে পুলিশ নিহতের মরদেহ উদ্ধার করে প্রাথমিক সুরতহাল রিপোর্ট তৈরি করেছে। তবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যার ঘটনা। এ ঘটনায় একটি অপমৃত্যু মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্তের পর হত্যা না আত্মহত্যা বলা যাবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন