চকরিয়ায় সন্ত্রাসীদের দোকান দখলের চেষ্টা : অস্ত্রের মহাড়া, নিরাপত্তাহীনতায় ব্যবসায়ীরা

fec-image

চকরিয়া পৌর শহরের অন্যতম বিপনী বিতান আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটে একদল স্বশস্ত্র সন্ত্রাসী দোকান ঘর জবর দখল চেষ্টা চালিয়েছে। এ নিয়ে মার্কেটের মালিক আলহাজ্ব আনোয়ার হোছাইন রাত ৯টার দিকে সংবাদ সম্মেলন করেন।

শুক্রবার সন্ধ্যার দিকে চকরিয়া পৌর শহরস্থ আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটের নিচ তলায় এ দখল চেষ্টার ঘটনা ঘটে।

সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটের মালিক আলহাজ্ব আনোয়ার হোছাইন বলেন, তাদের দীর্ঘদিনের ভোগদখলীয় এবং বৈধ কাগজপত্রে অর্জিত জায়গা আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটের চারটি দোকান ঘর জোরপূর্বকভাবে স্বশস্ত্র সন্ত্রাসী বাহিনী নিয়ে দখলের চেষ্টা চালাচ্ছে।

শুক্রবার মাগরিবের আগে জৈনক মোকতার হোসেন নেতৃত্বে স্বশস্ত্র ভাড়াটিয়া সন্ত্রাসী বাহিনীরা বেশ কয়েকটি আগ্নেয়াস্ত্র উঁচিয়ে মহাড়া দিয়ে দোকানঘর দখলের চেষ্টা চালায়। এ সময় সন্ত্রাসীদের বাঁধা দিতে গেলে আনোয়ার শপিং কমপ্লেক্স মার্কেটের (আমার) মার্কেটের দায়িত্বরত ম্যানেজার পারভেজের বুকে অস্ত্র ঠেকিয়ে গুলি করে হত্যার চেষ্টা চালায় ও তাকে মারধর করে। ওইসময় আমার ভাতিজা শিহাব মিয়া দৌঁড়ে এগিয়ে পারভেজকে উদ্ধার করতে এবং সন্ত্রীদের বাঁধা দিতে গেলে তাকেও অস্ত্র ঠেকিয়ে হত্যার হুমকি দেয় সন্ত্রাসীরা। বিষয়টি আমি জানার পর তাৎক্ষনিক ভাবে চকরিয়া থানার ওসি’কে অবহিত করি।

তিনি আরও বলেন, বর্তমানে মার্কেটে স্বশস্ত্র সন্ত্রাসীরা মহাড়া দিচ্ছে এবং আমার মার্কেটের ব্যবসায়ী ও আমাকে হুমকি দিচ্ছে বলে জানায়। তিনি প্রশাসনের কাছে জীবনের নিরাপত্তা ও মার্কেট ব্যবসায়ীর নিরাপত্তা চেয়ে প্রশাসনের সহযোগীতা এবং হস্তক্ষেপ কামনা করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

17 + 11 =

আরও পড়ুন