parbattanews

চকরিয়ায় সাজাপ্রাপ্তসহ ৯ পলাতক আসামি গ্রেফতার

কক্সবাজারের চকরিয়ায় থানা পুলিশের পৃথক অভিযানে সাজাপ্রাপ্তসহ পরোনায়াভুক্ত ৯ পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে। ধৃত আসামীর মধ্যে পারিবারিক, মাদক, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেফতারি পরোয়ানা জারি রয়েছে।

মঙ্গলবার দিবাগত রাত থেকে বুধবার(২৬ জুন) ভোর ৫টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে থানা পুলিশের পৃথক দল এসব পলাতক আসামীকে গ্রেফতার করে।

পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার বদরখালী, হারবাং, সুরাজপুর-মানিকপুর, বমুবিলছড়ি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের তিনটি টিম বুধবার ভোর রাত পর্যন্ত থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুর রহমানের নির্দেশে থানার উপপরিদর্শক (এস আই) রুহুল আমিন, চম্পক বড়ুয়া, সুব্রত রায় ও থানার এ এস আই আকবর মিয়া, এএসআই শাহাদত হোসেন, লক্ষণ দাশের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে পৃথক অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে আদালতের তিন মাসের সাজাপ্রাপ্তসহ নয় পলাতক আসামীকে গ্রেফতার করা হয়েছে।

গ্রেফতারকৃত আসামি মধ্যে বমুবিলছড়ি ১নম্বর ওয়ার্ডের পশ্চিম পাড়া এলাকার নুর আহমদের ছেলে মো. শাহ আলম (৪০) নামের এক আসামীর পারিবারিক মামলায় আদালতে তিন মাসের সাজা পরোয়ানা জারি রয়েছে। ধৃত আসামীরা দীর্ঘদিন ধরে এলাকায় আত্মগোপনে ছিল।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. হাবিবুর রহমান বলেন, থানা পুলিশের কয়েকটি টিম পৃথক অভিযান চালিয়ে বিভিন্ন মামলায় আদালতের সাজাপ্রাপ্তসহ বিভিন্ন অপরাধে পরোয়ানাভুক্ত নয় পালাতক আসামীকে গ্রেফতার করতে সক্ষম হয়েছে । গ্রেফতারকৃত আসামীদের দুপুরে আদালতে প্রেরণ করা হয়েছে বলে তিনি জানান।

Exit mobile version