চকরিয়ায় সিসি ক্যামরা স্থাপনের কার্যক্রম পরিদর্শনে ইউএনও-মেয়র

fec-image

কক্সবাজারের চকরিয়া পৌরশহরকে যানজটমুক্ত ও অপরাধ প্রবণতা রোধে উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসনের সার্বিক সহযোগীতায় মাতামুহুরী ব্রিজ থেকে পৌর বাসটার্মিনাল পর্যন্ত শহরের গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামরা স্থাপনের কাজের অগ্রগতি পরিদর্শন করা হয়।

রোববার (৬ অক্টোবর) বিকেলে চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান ও চকরিয়া পৌরসভার মেয়র আলমগীর চৌধুরী এ সিসি ক্যামরা স্থাপনের অগ্রগতি পরিদর্শন করেন। এ সময় উপস্থিত ছিলেন চকরিয়া পৌরসভার সচিব মাসউদ মোরশেদ, পৌরসভা ৮নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব, পৌরসভা ২নম্বর ওয়াডের্র কাউন্সিলর রেজাউল করিম, পৌরসভা ৭নম্বর ওয়ার্ডে কাউন্সিলর জামাল উদ্দিন, উপজেলা টেকনেশিয়ান এরশাদুল হক, মেয়রের একান্ত সহকারী শেফায়েত হোসেন ওয়ারিসীসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ ও স্থানীয় ব্যক্তিবর্গ।

চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নূরুদ্দীন মুহাম্মদ শিবলী নোমান বলেন, খুব শিঘ্রই চকরিয়া পৌর শহরের বিভিন্ন গুরুত্বপূর্ণ স্থানে সিসি ক্যামরা স্থাপন করা হবে। উক্ত ক্যামেরা মনিটরিং করার জন্য উপজেলা প্রশাসন ও পৌর প্রশাসনের পক্ষথেকে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণ করা হবে। তিনি আরও বলেন, পৌরশহরে যানজটমুক্ত ও অপরাধ প্রবণতা রোধ করতে সিসি ক্যামরা স্থাপনের এ উদ্যোগ নেয়া হয়।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: উপজেলা নির্বাহী কর্মকর্তা, পৌরশহর
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

three + 9 =

আরও পড়ুন