parbattanews

চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় নিহত ৭, আহত ৮

কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চকরিয়া হারবাং এলাকায় কাভার্ডভ্যান ও ম্যাজিক গাড়ি মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই ৭ জন নিহত হয়েছে বলে জানা গেছে। এতে আহত হয়েছে আরও ৮ জন।

বুধবার (২২ জুলাই ) সন্ধ্যা ৬টার সময় উপজেলা হারবাং স্টেশনের উত্তর পাশে মহাসড়ক এলাকায় এ দুর্ঘটনাটি ঘটে।

নিহতরা হলেন, হানবাং ইউনিয়নের নতুন বাজার এলাকার আব্দুল কাদেরের পুত্র বদিউল আলম (৫০), কোণাখালী ইউনিয়নের ৪নং ওয়ার্ডের আলী মিয়ার পুত্র সিরাজ আহম্মদ(৩২) ও আমির হামজার পুত্র বাবুল (৩০), লামা উপজেলার সন্দীপ পাড়ার আব্দুল আজাদের আল আমিন (৪৮) ও লেগুনা গাড়ি চালক চট্রগ্রামের লোহাগড়া উপজেলার আমিরাবাদ এলাকার মিনার উদ্দিন। অন্যদের পরিচয় পাওয়া যায়নি।

স্থানীয় বাসিন্দা মুক্তিযোদ্ধার সন্তান মোহাম্মদ মিরান জানান, সন্ধ্যা ৬টার দিকে চট্রগ্রামমুখি একটি কাভার্ডভ্যানের সাথে কক্সবাজারমুখি অপর একটি লেগুনা গাড়ীর মুখোমুখি সংঘর্ষ হয়। দুর্ঘটনাস্থলেই চালকসহ ৭জন যাত্রী নিহত হয়।

চকরিয়ার চিরিংগা হাইওয়ে পুলিশ ফাড়ির ইনচার্জ (পরিদর্শক) আনিছুর রহমান জানান, দুর্ঘটনার খবর পাওয়ার সাথে সাথে পুলিশ নিয়ে ঘটনাস্থলে পৌঁছে স্থানীয়দের সহযোগিতায় হতাহতদের উদ্ধার করা হয়। আহতদের উদ্ধার করে চিকিৎসার জন্য বিভিন্ন হাসপাতালে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, দুর্ঘটনা পতিত গাড়ি দু’টি উদ্ধারপূর্বক জব্দ করে ফাঁড়িতে আনা হয়েছে।

Exit mobile version