চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মোটর গ্যারেজ শ্রমিকের মৃত্যু

fec-image

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় সড়ক দুর্ঘটনায় মো. আলমগীর (২৬) নামের এক মোটর গ্যারেজ শ্রমিকের মৃত্যু হয়েছে। নিহত শ্রমিক উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৫নম্বর ওয়ার্ডের দক্ষিণ বালুচর এলাকার মৃত আবদুস ছমদের ছেলে। সে ফাঁসিয়াখালী ইউনিয়নের ভেন্ডি বাজার এলাকায় একটি মোটর গ্যারেজে কাজ করতো।

বুধবার (১৩ নভেম্বর) দিবাগত রাত ১টার দিকে কক্সবাজারের মহাসড়কন্থ উপজেলার ফাঁসিয়াখালী ব্রিজ সংলগ্ন এলাকায় মর্মান্তিক এ দুর্ঘটনা ঘটে। ডুলাহাজারা ইউপি সদস্য নুরুল আবচার তার মৃত্যুর সত্যতা নিশ্চিত করেছেন।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, বুধবার রাতে মোটর গ্যারেজে কাজ শেষ করে আলমগীরসহ তিনজন যুবক ডাম্পার গাড়ি যোগে দেড় কিলোমিটার অদূরবর্তী একটি হোটেলে রাতের খাবার খেতে যায়। খাবার খেয়ে হোটেল থেকে ফেরার পথে ডাম্পারটি চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যানের পেছনে সজোরে ধাক্কা দেয়। এতে ডাম্পারের সামনের অংশ দুমড়েমুচড়ে যায়। এ সময় ডাম্পারে থাকা মোটর গ্যারেজ কর্মচারী মো. আলমগীর পায়ের কব্জির অংশ শরীর থেকে বিচ্ছিন্ন হয়ে অতিরিক্ত রক্তক্ষরণ হচ্ছিল। পরে গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

ঘটনার পরদিন সকালে ডুলাহাজারা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নুরুল আমিন ও ইউপি সদস্য ফখরুল ইসলাম দুর্ঘটনাস্থল পরিদর্শন করেন।

মহাসড়কের চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ ইন্সপেক্টর মো. আনিসুর রহমান জানান, বুধবার রাতে মহাসড়কের ফাঁসিয়াখালীতে চট্টগ্রামগামী একটি কাভার্ড ভ্যান ও ডাম্পারের সংঘর্ষে গুরুতর আহত হয়ে এক যুবকের মৃত্যু হয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পৌঁছে আহত যুবককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে সেখানে তার মৃত্যু হয়। দুর্ঘটনা কবলিত গাড়িটি উদ্ধার করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
ঘটনাপ্রবাহ: চকরিয়ায়, শ্রমিকের মৃত্যু, সড়ক দুর্ঘটনায়
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

6 − 6 =

আরও পড়ুন