চকরিয়ায় ১০ হাজার শীতার্ত মানুষের জন্য কম্বল বরাদ্দ

fec-image

চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার ৯৯৮২ জন শীতার্ত মানুষের জন্য চলতিবছর জেলা প্রশাসনের উদ্যোগে শীতের কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। ইতোমধ্যে চকরিয়া উপজেলা প্রশাসন এসব কম্বল স্থানীয় ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে বিতরণ শুরু করেছে।

উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নে আনুষ্ঠানিক বিতরণ কার্যক্রম উদ্বোধন করেছেন অনুষ্ঠানের প্রধান অতিথি চকরিয়া-পেকুয়া (কক্সবাজার-১) আসনের সংসদ সদস্য ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ জাফর আলম।

এছাড়া উপজেলার বিভিন্ন ইউনিয়নে শীতার্ত মানুষের মাঝে কম্বল বিতরণ করছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামী লীগের সহসভাপতি আলহাজ ফজলুল করিম সাঈদী। একই সঙ্গে গরীব মানুষের মাঝে শীতের কম্বল বিতরণ করছেন চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা নুরুদ্দিন মুহাম্মদ শিবলী নোমান, চকরিয়া পৌরসভার মেয়র ও উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সম্পাদক আলমগীর চৌধুরী, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মকছুদুল হক ছুট্টু, উপজেলা পরিষদের নারী ভাইস চেয়ারম্যান জেসমিন হক জেসি চৌধুরী।

চকরিয়া উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তার কার্যালয়ের সহকারী বাবুল চৌধুরী জানিয়েছেন, চকরিয়া উপজেলার ১৮টি ইউনিয়ন ও একটি পৌরসভা এলাকার ৯৯৮২ জন শীতার্ত গরীব মানুষের জন্য চলতিবছর কক্সবাজার জেলা প্রশাসনের উদ্যোগে শীতের কম্বল বরাদ্দ দেওয়া হয়েছে। ইতোমধ্যে চকরিয়া উপজেলা প্রশাসন এসব কম্বল স্থানীয় ইউনিয়ন পরিষদ ও পৌরসভার মাধ্যমে শীতার্ত মানুষের মাঝে বিতরণ শুরু করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন