চকরিয়ায় ৯ বছরের এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ : ধর্ষক গ্রেফতার

fec-image

চকরিয়ায় মাদ্রাসা পড়ুয়া নয় বছরের এক শিশু ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় আক্রান্ত শিশুর মা বাদী হয়ে থানায় মামলা দায়ের করেন। থানায় মামলা দায়েরের এক ঘণ্টা পর ধর্ষণে অভিযুক্ত রোস্তম আলী (৫১) নামে ধর্ষককে সোমবার রাত ৮টার দিকে তার বাড়ি থেকে গ্রেফতার করা হয়। আক্রান্ত ওই শিশুটি স্থানীয় একটি মাদ্রাসার দ্বিতীয় শ্রেণীর ছাত্রী। গ্রেপ্তারকৃত ধর্ষক রোস্তম আলী চকরিয়া পৌরসভার ৬নম্বর ওয়ার্ডের পূর্ব কাহারিয়া ঘোনা এলাকার গোলাল আহমদের ছেলে।

এজাহার সূত্রে জানা গেছে, গত রবিবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে বাজার নিয়ে ঘরে ফেরার পথে ধর্ষক রোস্তম আলী ওই শিশুকে একা পেয়ে রাস্তার পাশে একটি বাগানে নিয়ে ধর্ষণ করেন। শিশুটি কান্না করে বাড়িতে ফেরার পর ঘটনার বিস্তারিত তার মাকে জানায়। পরে শিশুটিকে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি হয়ে চিকিৎসা নিয়েছেন।

আক্রান্ত শিশুর মা জানায়, এই ঘটনার আগেও ১০-২০ টাকা ও নাস্তার প্রলোভনে ফেলে শিশুকে কয়েকবার ধর্ষণচেষ্টা করে। আমাদের বাড়ি ডুলাহাজারা ইউনিয়নের মালুমঘাট এলাকায়। আমরা ভাড়া বাসায় বসবাস করি। তাই এ ঘটনায় ব্যবস্থা নিতে পারিনি।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) জুয়েল ইসলাম বলেন, আক্রান্ত ভিকটিমকে ডাক্তারী পরীক্ষার জন্য জেলা সদর হাসপাতালের ওসিসিতে পাঠানো হয়েছে। মামলা দায়েরের পর ধর্ষককে গ্রেফতার করা হয়। মঙ্গলবার দুপুরে ধর্ষককে আদালতে উপস্থাপন করা হলে বিচারক তাকে জেলহাজতে পাঠানোর নির্দেশ দেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

two × 1 =

আরও পড়ুন