চকরিয়া-পেকুয়ায় নুরানী মেধা বৃত্তি পরীক্ষা সম্পন্ন

pic. nurani scolar-18-11-13

নিজস্ব প্রতিনিধি, পেকুয়া :

চকরিয়া ও পেকুয়া উপজেলার নুরানী পদ্ধতির শিক্ষার্থীদের অংশ গ্রহণে নুরানী মেধা বৃত্তি পরীক্ষা ১৩ সুষ্ঠভাবে সম্পন্ন হয়েছে। চকরিয়া পৌর এলাকার ইসলামিয়া এমদাদুল উলুম মুহিউচ্ছুন্নাহ মাদরাসা কেন্দ্রে চকরিয়া-পেকুয়া উপজেলা ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলার ১৮ টি শিক্ষা প্রতিষ্ঠানের প্রথম, দ্বিতীয় ও তৃতীয় শ্রেণীর ৩৫২ জন ছাত্র ছাত্রী আজ সোমবার এ বৃত্তি পরীক্ষায় অংশ গ্রহণ করে।

জানা যায়, চকরিয়া বায়তুশ শরফ সড়কস্থ ইকো হোমিও‘র স্বত্তাধিকারী ও কোণাখালী ইউনিয়ন বিএনপি’র আহবায়ক ডা. আবদুল মাবুদ সিদ্দিকী, কোণাখালী দারুল ইরফান মাদরাসার প্রধান পরিচালক হাফেজ মাও. নুরুল কাদের ও কোনাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকার  সমাজ সেবক ও শিক্ষানুরাগী রশিদ আহমদের অর্থায়নে এ নুরানী মেধা বৃত্তি পরীক্ষা ১৯৯৮ ইংরেজী সাল পরিচালিত হয়ে আসছে। এবারের নুরানী মেধা বৃত্তি পরীক্ষায় প্রথম শ্রেণীর ১৩০ জন, দ্বিতীয় শ্রেণীর ১২৫ জন ও তৃতীয় শ্রেণীর ৯৭ জন ছাত্র ছাত্রী অংশ গ্রহণ করেন।

অনুষ্ঠিত বৃত্তি পরীক্ষা পরিদর্শন করেন, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা বিএনপি’র যুগ্ন সম্পাদক হেফাজতুর রহমান টিপু, সাংগঠনিক সম্পাদক আনোয়ারুল আরিফ দুলাল, বি.এম.চর ইউনিয়নের সাবেক চেয়ারম্যান  ও মাতামুহুরী সাংগঠনিক উপজেলা যুবদলের সভাপতি মো.ইউসুপ, নুরানী বৃত্তি পরীক্ষার পরিচালক ডা. আবদুল মাবুদ সিদ্দিকী, মাও.হাফেজ নুরুল কাদের, রশিদ আহমদ, জেলা যুবদলের সদস্য নুরুল আমিন নাগু, কোণাখালী ইউনিয়ন যুবদলের সভাপতি সালাহ উদ্দিন মাহমুদ, সাধারণ সম্পাদক ইউনুচ, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা ছাত্রদলের সভাপতি আতিক উল্লাহ সিদ্দিকী প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

four × two =

আরও পড়ুন