মাতামুহুরি নদী থেকে নিখোঁজ স্কুল ছাত্রের লাশ উদ্ধার

fec-image

চকরিয়ায় মাতামুহুরী নদীতে নিখোঁজ স্কুলছাত্র মো. তারেকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে। শুক্রবার (২ আগস্ট) সকাল ৯.৫০টায় স্থানীয় জনগণ, চেয়ারম্যান ও ফায়ার সার্ভিসের ডুবুরী দলের প্রচেষ্টায় লাশটি উদ্ধার করা হয়। নিখোঁজ হওয়ার একদিন পরে তারেকের লাশ উদ্ধার করা হলো।

বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টার দিকে উপজেলার লক্ষ্যারচর ইউনিয়নের হাজীপাড়া জামে মসজিদ সংলগ্ন মাতামুহুরী নদী পয়েন্টে মো. তারেক (১৩) ও মো. শরিফ (১৪) নামের দুই স্কুলছাত্র নদী পার হতে গিয়ে স্রোতে তলিয়ে যায়। তাৎক্ষণিকভাবে স্থানীয় লোকজনের সহায়তায় মো. শরিফকে জীবিত উদ্ধার করা হলেও মো. তারেককে উদ্ধার করা সম্ভব হয়নি।

মো. তারেক লক্ষ্যারচর ইউনিয়নের রুস্তম আলী চৌধূরী পাড়া এলাকার আব্দুর রাজ্জাকের ছেলে ও মো. শরিফ একই এলাকার মো. হারুনের ছেলে। তারা দু’জনই লক্ষ্যারচর উচ্চ বিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র।

ঘটনার পরপর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছারের নেতৃত্বে এলাকাবাসী ও ফায়ার সার্ভিসের লোকজন উদ্ধার তৎপরতা চালিয়ে যায়। চট্টগ্রাম থেকে ডুবুরি দল এসে শুক্রবার সকালে নিখোঁজ স্কুলছাত্র মো. তারেকের মৃতদেহ উদ্ধার করা হয়েছে।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার বলেন, বৃহস্পতিবার বিকেলে মাতামুহুরি নদীতে হারিয়ে যাওয়া তারেকের লাশ আজ (শুক্রবার) উদ্ধার করা হয়েছে। জুমার নামাজের পর বেলা ২টায় হাজীপাড়া জামে মসজিদ সংলগ্ন মাঠে নামাজে জানাজা অনুষ্ঠিত হবে।

চকরিয়া ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা মো. সাইফুল হাছান বলেন, চট্টগ্রাম থেকে আসা ফায়ার সার্ভিসের ডুবুরীদল শুক্রবার সকালে নিখোঁজ স্কুলছাত্রের মৃতদেহ উদ্ধার করে। এসময় ইউপি চেয়ারম্যান ও এলাকার জনগণ উদ্ধার কাজে সার্বিক সহযোগিতা করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

seventeen − eleven =

আরও পড়ুন