চট্টগ্রামে তিন পর্যটকের মৃত্যু

fec-image

চট্টগ্রামের মীরসরাই উপজেলার নাপিত্তাছড়া ঝরনায় বেড়াতে গিয়ে চূড়া থেকে পড়ে তিন পর্যটকের মৃত্যুর ঘটনা ঘটেছে। নিহতরা হলেন, ইশতিয়াকুর রহমান প্রান্ত (২০), মাসুদ আহম্মেদ তানভীর (২০) ও তার ছোট ভাই তৌফিক আহম্মেদ তারেক (২০)। তাদের মধ্যে ইশতিয়াক ও তৌফিক চট্টগ্রাম ইস্পাহানী পাবলিক স্কুল অ্যান্ড কলেজের ছাত্র এবং তানভীর ইউনিভার্সিটি অব সায়েন্স অ্যান্ড টেকনোলজি চট্টগ্রামের (ইউএসটিসি) ছাত্র।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী জানায়, রোববার (১৯ জুন) সকালে তানভির, তারেক ও তাদের বন্ধু ইশতিয়াক চট্টগ্রাম নগরীর হালিশহর এলাকা থেকে নাপিত্তাছড়া ঝরনায় ঘুরতে যান। এসময় আরা ঝরনার চূড়ায় ওঠেন। এরপর সেখান থেকে পড়ে যান তারা। পরে ওইদিন রাতে ইশতিয়াকের লাশ উদ্ধার করা হয়। সোমবার (২০ জুন) দুপুর ১২টা থেকে তানভীর ও তারেকের সন্ধানে ডুবুরি দল এসে উদ্ধার কাজ চালায়। পরে বিকেল সাড়ে ৪টার নাগাদ স্থানীয় একটি ছড়ার পানিতে তানভীরের লাশ পাওয়া যায়।

মঙ্গলবার সকালে ঝরনা থেকে চার কিলোমিটার দূরে খৈয়াছড়া ইউনিয়নের শাহেরখালী খালে তৌফিকের লাশ উদ্ধার করা হয়।

তৌফিকের বন্ধু ফুয়াদ হাসান জানান, মঙ্গলবার সকালে তৌফিকের লাশ ভাসতে দেখেন স্থানীয়রা। তারা রশি দিয়ে বেঁধে রাখেন। পরে বন্ধুরা খোঁজ পেয়ে থানায় খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে গেছে।

মীরসরাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কবির হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, “ইশতিয়াকের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্যে চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। সোমবার বিকেলে তানভীরের লাশ থেকে উদ্ধার করা হয়। আজ সকালে তৌফিকের লাশ উদ্ধার করা হয়েছে।”

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন